ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মে ২০২০, || জ্যৈষ্ঠ ১৪ ১৪২৭

Ekushey Television Ltd.

অনুশীলনে ফিরলেন রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩৭ ২০ মে ২০২০

ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

করোনাভাইরাসের কারণে দীর্ঘ ৭২ দিন পর দলের ব্যক্তিগত অনুশীলনে ফিরেছেন ইতালিয়ান ক্লাব জুভেন্টাসের পর্তুগিজ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো।  ইতালিয়ান সিরি আ শুরুর সম্ভাব্য সময় আগামী ১৩ জুন ধরে নিয়ে চলতি মাসের শুরুতে মাঠের অনুশীলনে ফিরেছে জুভেন্টাস। সেই অনুশীলনে যোগ দিতে পর্তুগাল থেকে ইতালিতে যাওয়ায় তাকে থাকতে হয়েছিল সেলফ আইসোলেশনে।

করোনাভাইরাসের মহামারির সময় ইতালি যখন লকডাউনে ছিল, তখন নিজ জন্মস্থান মাদেইরাতে পরিবারের সঙ্গে ছিলেন রোনালদো। গত ৮ মার্চ অসুস্থ মাকে দেখতে পর্তুগাল গিয়েছিলেন তিনি। সেখানেই আটকা পড়ে যান লকডাউনে।

পরিস্থিতি উন্নতির দিকে এলে গত ৪ মে পর্তুগাল থেকে ইতালির তুরিনে পৌঁছান রোনালদো। কিন্তু তখনই দলের সঙ্গে যোগ দেয়ার উপায় ছিল না তার। স্বাস্থ্যবিধি মেনে তুরিনের নিজ বাড়িতে ১৪ দিনের আইসোলেশনে থাকতে বাধ্য হয় রোনালদো।

১৪ দিনের আইসোলেশন শেষে মঙ্গলবার (১৯ মে) দলের অনুশীলনে যোগ দিয়েছেন রোনালদো। তবে প্রথমদিন ব্যক্তিগত অনুশীলনই করতে হয়েছে তাকে।

কিন্তু রোনালদো অনুশীলনে ফিরলে কি হবে, ইতালির সরকারের করোনাভাইরাস বিষয়ক কমিটির সঙ্গে সমঝোতায় পৌঁছতে না পারায় আগামী ১৩ জুন লিগ শুরু নিয়ে রয়েছে সংশয়।

এএইচ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি