ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

অসচ্ছল শিক্ষার্থীদের পাশে বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি 

বশেমুরবিপ্রবি সংবাদদাতা

প্রকাশিত : ২৩:৪৬ ২৩ মে ২০২০ | আপডেট: ২৩:৪৭ ২৩ মে ২০২০

ঈদ মানে আনন্দ, ঈদ মানে খুশি। দীর্ঘ একমাস সিয়াম সাধনার পর আসে বহু আকাঙ্ক্ষিত ঈদ। এইদিন সকল ভেদাভেদ ভুলে গিয়ে সকলে একসাথে নামাজ আদায় করে, একে অন্যের সাথে সৌহার্দ্য বিনিময় করে, প্রতিটি ঘরে দেখা যায় উৎসবের আমেজ। কিন্তু এই বছরের ঈদ যেন অন্য সকল বছরের ঈদের তুলনায় আলাদা, করোনার ভয়াল থাবা গ্রাস করে নিয়েছে সকল আনন্দ। প্রতিদিনই বেড়ে চলছে আক্রান্তের সংখ্যা আর এর সাথে বৃদ্ধি পাচ্ছে মৃত্যুর মিছিল।

এমন অবস্থায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  অসচ্ছল সাধারণ শিক্ষার্থীদের পাশে এসে দাঁড়িয়েছে বিশ্ববিদ্যালয়টির সংবাদিক সংগঠন বশেমুরবিপ্রবি সাংবাদিক সমিতি (বশেমুরবিপ্রবিসাস)।

করোনা এবং সাম্প্রতিক ঘূর্নিঝড় আম্পানে ক্ষতিগ্রস্থ ও অসচ্ছল আইন,অর্থনীতি,রাষ্ট্রবিজ্ঞান আন্তর্জাতিক সর্ম্পক, ফিন্যান্স এন্ড ব্যাংকিং,ফিশারিজ এন্ড মেরিন বায়োসাইন্স,লাইভস্টক সাইন্স এণ্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের কিছু শিক্ষার্থীদের মাঝে ঈদের উপহার স্বরূপ আর্থিক অর্থ প্রদান করেছে সাংবাদিক সমিতির সদস্যবৃন্দ। 

এ বিষয়ে সমিতির সভাপতি শামস্ জেবিন বলেন, বিশ্ববিদ্যালয়ের একজন সাধারণ শিক্ষার্থী হিসেবে আমাদের দায়িত্ব বিশ্ববিদ্যালয়ের ক্ষতিগ্রস্ত ও অস্বচ্ছল শিক্ষার্থীদের পাশে দাঁড়ানো। দেশের এই সংকটপন্ন সময়ে আমরা আমাদের নিজেদের সামর্থ্য অনুযায়ী চেষ্টা করেছি ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে। ভবিষ্যতেও আমরা শিক্ষার্থীদের যেকোনো সমস্যায় তাদের পাশে থাকার চেষ্টা করব।

এ প্রসঙ্গে সমিতির সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম বলেন, আমরা সব সময় শিক্ষার্থীদের সমস্যাগুলো দিকে খেয়াল রাখি। তারই ধারাবাহিকতায় আমাদের এই ক্ষুদ্র মানবিক প্রয়াস। সাধারণ শিক্ষার্থীদের যেকোন সমস্যায় আমরা সর্বদাই তাদের পাশে আছি।
কেআই/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি