ঢাকা, বৃহস্পতিবার   ১৯ সেপ্টেম্বর ২০১৯, || আশ্বিন ৪ ১৪২৬

Ekushey Television Ltd.

‘এতো সাংবাদিক ‍আগে কখনও দেখিনি’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৬ ২১ আগস্ট ২০১৯ | আপডেট: ১৮:৩১ ২১ আগস্ট ২০১৯

বহু জল্পনা-কল্পনার পর অবশেষে হেড কোচসহ কোচিং স্টাফ নিয়োগ দিতে সক্ষম হয়েছে বিসিবি। আজ বুধবারই (২১ আগস্ট) নতুন শিষ্যদের সঙ্গে কন্ডিশনিং ক্যাম্পে যোগ দেন বাংলাদেশ ক্রিকেট দলের নতুন কোচ রাসেল ডমিঙ্গো। কিন্তু প্রথম দিন হোম অব ক্রিকেট মিরপুরে গিয়ে বেশ অবাকই হন নতুন কোচ। এমনকি তা নিয়ে অভিব্যক্তি প্রকাশ করতেও বাদ রাখেননি তিনি।

এর আগে মঙ্গলবার (২০ আগস্ট) বিকেলে ঢাকায় পৌঁছান রাসেল। সেখানেই শতাধিক ক্যামেরার ঝলকানির শিকার হতে হয় তাকে। এদিনও বহু সংখ্যক সাংবাদিক দেখে নিজের সে অবাক হওয়া ভাব লুকানোর চেষ্টাও করেননি ডমিঙ্গো। 

দুপুরে অনুশীলন শেষে স্টেডিয়ামের সংবাদ সম্মেলন কক্ষে এসে এক গাল হাসি নিয়ে এই প্রোটিয়া বলেন, ‘আমি জীবনে এত সাংবাদিক একসঙ্গে দেখিনি। এমনকি দক্ষিণ আফ্রিকার বড় কোনও ম্যাচের আগে সংবাদ সম্মেলনে বড়জোর আট–নয়জন রিপোর্টার থাকে। কাল বিমানবন্দরে মনে হয় ১০০ ক্যামেরা ছিল। এতেই বাংলাদেশ ক্রিকেট সম্পর্কে একটা ধারণা পেয়ে গেছি। এই যে বাংলাদেশের মানুষের ক্রিকেট নিয়ে এত আবেগ, এটাই হয়তো আমাকে এখানে আসতে অনুপ্রাণিত করেছে।’

এদেশে ক্রিকেটের জনপ্রিয়তা ডমিঙ্গোকে মুগ্ধ করেছে ঠিকই। তবে এবার মুগ্ধ করার পালা তার। নিজের করা উপস্থাপনা দিয়ে বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) সন্তুষ্ট করতে পেরেছেন আগেই। এবার কাজে সেটা দেখানোর পালা। কেননা সামনেই যে আগানিস্তানের বিপক্ষে একমাত্র টেস্ট এবং আফগানিস্তান ও জিম্বাবুয়েকে নিয়ে ত্রিদেশীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। 

তাইতো এই দুই সিরিজ দিয়েই শুরু হবে ডমিঙ্গোর বাংলাদেশ অধ্যায়। নতুন এই অধ্যায়কে কিভাবে রাঙাতে পারেন সেটাই এখন দেখার পালা।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি