ঢাকা, বৃহস্পতিবার   ০৬ আগস্ট ২০২০, || শ্রাবণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

এবার ফিক্সিং নিয়ে বোমা ফাটালেন হাফিজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৩৫ ১৬ নভেম্বর ২০১৯

মোহাম্মদ হাফিজ

মোহাম্মদ হাফিজ

কয়েকদিন আগে ম্যাচ ফিক্সিং নিয়ে মুখ খুলেছিলেন সাবেক পাক স্পীড স্টার শোয়েব আক্তার। আর এবার বিষয়টি নিয়ে রীতিমত বোমা ফাটালেন শোয়েবেরই একসময়ের সতীর্থ মোহাম্মদ হাফিজ! পাকিস্তানের এই অলরাউন্ডার এক বিস্ফোরক অভিযোগ করে বলেন, জাতীয় দলে যে ক্রিকেটাররা অন্যায়ের (ম্যাচ ফিক্সিং) সঙ্গে যুক্ত ছিলেন, বাধ্য হয়ে তাদের সঙ্গেই খেলতে হয়েছিল তাকে।

সম্প্রতি শোয়েব আখতারের ইউটিউব চ্যানেলে হাফিজ জানিয়েছেন যে, এই বিষয়ে তিনি আওয়াজ তোলার চেষ্টা করলেও দেশের প্রতিনিধিত্ব করার জন্য চুপ করে যেতে বাধ্য হয়েছিলেন। 

হাফিজের কথায়, ‘এই ক্রিকেটাররা আমার ভাইয়ের মতো। ওদের জন্য আমার প্রার্থনা থাকল। কিন্তু ওরা যা করেছে, আমি তার বিরুদ্ধেই ছিলাম।’

চ্যানেলটিতে হাফিজ আরও বলেন, ‘আমি এই বিষয়ে প্রতিবাদ করতে চেয়েছিলাম। কিন্তু আমাকে বলা হয়েছিল, ওরা পাকিস্তানের হয়ে খেলবে। আর আমিও যদি পাকিস্তানের হয়ে খেলতে চাই, তাহলে কী করব তা আমাকেই সিদ্ধান্ত নিতে হবে। তাই আমাকে সেই সমস্ত ক্রিকেটারদের সঙ্গেই খেলতে হয়েছিল। যদিও আমি জানতাম যে এটা ঠিক হচ্ছে না। এখনও বলছি যে, এমন হলে পাকিস্তানের পক্ষে তা কখনও ফলপ্রসূ হবে না। এমন কোনও ক্রিকেটারকে ফিরিয়ে আনা কখনই ঠিক হবে না।” 

এদিকে হাফিজ যখন পাকিস্তানি খেলোয়াড়দের বিরুদ্ধে এমন অভিযোগ তুলছেন, ঠিক এর কয়েকদিন আগেই বিষয়টি নিয়ে আওয়াজ তোলেন শোয়েব আখতার। প্রাক্তন এই পিন্ডি এক্সপ্রেস বলেছিলেন যে, জাতীয় দলে তার চারপাশে ছিল ম্যাচ-ফিক্সারদের ভিড়। সূত্র-হিন্দুস্তান টাইমস। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি