ঢাকা, বুধবার   ১২ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৮ ১৪২৭

Ekushey Television Ltd.

করোনা নেগেটিভ হয়ে ইংল্যান্ড যাচ্ছেন হারিস রউফ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৭ ৩১ জুলাই ২০২০

এক মাস আগে করোনাভাইরাসে আক্রান্ত হন পাকিস্তান ক্রিকেট দলের ডানহাতি পেসার হারিস রউফ। যার ফলে দলের সঙ্গে ইংল্যান্ড সফরে যেতে পারেননি তিনি। তবে চিকিৎসা নেওয়ার পর দু’বার করোনা পরীক্ষায় নেগেটিভ এসেছে রউফের। তাই অনুমতি পেলেন ইংল্যান্ডে যাওয়ার। চলতি সপ্তাহেই ইংল্যান্ডে সফরকারি দলের সাথে যোগ দিবেন রউফ।

গত ২১ জুন পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) ব্যবস্থাপনায় করানো পরীক্ষায় হারিসসহ পাকিস্তানের ১০ খেলোয়াড় ও সাপোর্ট স্টাফের করোনা পজিটিভ আসে। এরপর থেকে সেল্ফ আইসোলেশনে থাকলেও হারিসের বারবার করোনা পজিটিভ আসছিল। ২০ জুলাই পর্যন্ত তার ৬ বার করোনা পরীক্ষা করা হয়। এর মধ্যে ৫ বারই ফল পজিটিভ আসে।

ষষ্ঠবার রউফের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ আসে। পরে আরও একবার পরীক্ষায় তার রিপোর্ট নেগেটিভ আসে। ফলে পুরোপুরিভাবে করোনামুক্ত হন রউফ। নিয়ম অনুযায়ী টানা দুই পরীক্ষায় নেগেটিভ না হলে ইংল্যান্ডে যাওয়ার অনুমতি পাবে না কেউ। অবশেষে বৃহস্পতিবার সুখবর পেয়েছেন ২৬ বছর বয়সী ক্রিকেটার।

বারবার করোনা পজিটিভ হওয়ায় রউফের পরিবর্তে মোহাম্মদ আমিরকে টি-টোয়েন্টি দলে নেন পাকিস্তানের প্রধান নির্বাচক ও কোচ মিসবাহ উল হক। আমির এরই মধ্যে দলের অনুশীলনে যোগ দিয়েছেন। তবে রউফ নেগেটিভ হওয়ায়, তাকে দলে চান মিসবাহ। চলতি সপ্তাহেই ইংল্যান্ডে উড়াল দিবেন রউফ।

ইংল্যান্ড সফরে তিনটি করে টেস্ট ও টি-টোয়েন্টি খেলবে পাকিস্তান। ৫ আগস্ট শুরু হবে তিন টেস্টের সিরিজ। আর টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ২৮ আগস্ট। করোনা আবহের কারণে  সবগুলো ম্যাচই হবে দর্শকশূন্য স্টেডিয়ামে।
এএইচ/এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি