ঢাকা, বৃহস্পতিবার   ২৬ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

গৃহবধূ নির্যাতনকারী দেলোয়ারের খামারে মিলল ককটেল-গুলি

নোয়াখালী প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৫৩ ৫ অক্টোবর ২০২০

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে নির্মম ভাবে নির্যাতনের ঘটনায় নারায়ণগঞ্জ থেকে গ্রেফতারকৃত দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারের মাছের খামার থেকে ৭টি তাজা ককটেল ও দুই রাউন্ড গুলি উদ্ধার করেছে র‌্যাব। 

বিষয়টি নিশ্চিত করে র‌্যাব-১১ এর অধিনায়ক সিও লেঃ কর্নেল খন্দকার সাইফুল আলম জানিয়েছেন, দেলোয়ার বাহিনীর প্রধান দেলোয়ারের স্বীকারোক্তি অনুযায়ী, আজ সোমবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জে দেলোয়ারের মাছের খামারে র‌্যাব-১১ এর একটি টিম অভিযান চালায়। এসময় ওই মাছের খামার থেকে ৭টি তাজা ককটেল ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়েছে।

নোয়াখালীতে নারী ধর্ষণের চেষ্টা ও নির্যাতনের মামলায় গতকাল রোববার রাত আড়াইটায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের চিটাগাংরোড সড়কে চেকপোস্ট বসিয়ে যাত্রীবাহি বাসে তল্লাশী চালিয়ে দেলোয়ার বাহিনীর প্রদান মোঃ দেলোয়ার হোসেনকে গ্রেফতার করে র‍্যাব। এসময় তার দেহ তল্লাশী করে করে একটি পিস্তল, একটি ম্যাগজিন ও দুই রাউন্ড গুলি উদ্ধার করা হয়। 

পরে তার দেওয়া তথ্যে ঢাকার কামরাঙ্গীরচর এলাকা থেকে নূর হোসেন বাদলকে গ্রেফতার করা হয়। পরে এ ঘটনায় নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জ আদমজী এলাকায় র‌্যাব ১১ সদর দপ্তরে আজ দুপুর একটায় সংবাদ সম্মেলন করে এ ঘটনার বিস্তারিত গণমাধ্যমকে জানানো হয়। 

এরপর দেলোয়ারের দেওয়া তথ্য অনুযায়ী আজ সোমবার সন্ধ্যায় নোয়াখালীর বেগমগঞ্জে দেলোয়ারের মাছের খামারে অভিযান চালায় র‌্যাব-১১ এর একটি টিম।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি