ঢাকা, মঙ্গলবার   ২৫ ফেব্রুয়ারি ২০২০, || ফাল্গুন ১৩ ১৪২৬

Ekushey Television Ltd.

চ্যাম্পিয়ন্স লীগেই অনিশ্চিত নেইমার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৪ ১৪ ফেব্রুয়ারি ২০২০

ইনজুরিতে নেইমার দ্য জুনিয়র

ইনজুরিতে নেইমার দ্য জুনিয়র

বর্তমান সময়টা যেন মোটেই ভালো যাচ্ছে না নেইমারের। বার্সেলোনা ছেড়ে পিএসজি যাওয়ার পর থেকেই এমনটা হচ্ছে ব্রাজিলিয়ান সুপারস্টারের। একের পর এক ইনজুরিতে ক্যারিয়ারটাই এখন হুমকির মুখে। যে কারণে চ্যাম্পিয়ন্স লীগের বাকী ম্যাচগুলোতেই অনিশ্চিত তিনি।

দীর্ঘ কয়েক মাসের চোট কাটিয়ে কিছুদিন আগেই দলে ফিরেছেন। এরপর যে ম্যাচগুলো খেলেছেন সবকটিতেই পুরানো নেইমারকে দেখা গেছে। কিন্তু গত ১ ফেব্রুয়ারি ফের চোটে পড়েন এই তারকা।

এতে আগামী ১৯ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া চ্যাম্পিয়ন্স লীগ শেষ ষোলোর প্রথম লেগে বরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে ম্যাচটিতে অনিশ্চিত হয়ে পড়েছে নেইমারের খেলা। লীগ ওয়ানে ইতোমধ্যে নতেঁ এবং লিওঁর বিপক্ষে খেলতে পারেননি। শনিবার অ্যামিয়েন্সের বিপক্ষেও নেই খেলার সম্ভাবনা।

সর্বশেষ গত বুধবার কোপা ডে ফ্রান্সের কোয়ার্টার ফাইনালে দিজোঁর বিপক্ষে ৬-১ গোলে জয়ের ম্যাচেও মাঠে ছিলেন না ২৮ বছর বয়সী তারকা।

এ বিষয়ে পিএসজি কোচ থমাস টুখেল গণমাধ্যমকে বলেন, বরুশিয়ার বিপক্ষে নেইমার শতভাগ ফিট থাকতে পারবে কিনা তা বলা যাচ্ছে না। শনিবার অ্যামিয়েন্সের বিপক্ষে ম্যাচে তার খেলার সম্ভাবনা নেই, এটা পরিষ্কার।

চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ম্যাচ নিয়ে তিনি বলেন, ওই ম্যাচের জন্য পিএসজির সেরা দলটিই প্রস্তুত থাকবে। নেইমার খেলবে কিনা তা নিয়ে ওর সঙ্গে শিগগিরই বসা হবে। তবে কোনও সংশয় থাকলে ঝুঁকি নেয়া হবে না বলেই জানান তিনি।

এনএস/

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি