ঢাকা, বুধবার   ০৫ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

নওগাঁয় কিন্ডারগার্টেন স্কুলের জন্য অনুদানের দাবি

নওগাঁ প্রতিনিধি

প্রকাশিত : ১৮:০৫ ৮ জুলাই ২০২০

নওগাঁয় করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ কিন্ডারগার্টেন স্কুলগুলোর জন্য প্রধানমন্ত্রীর কাছে আর্থিক অনুদান ও সহজ শর্তে ঋণ,সহজ প্রক্রিয়ায় নিবন্ধন তরান্বিত করা এবং আগামী ৭ আগস্টের মধ্যে প্রতিষ্ঠানগুলো খুলে দেয়াসহ বিভিন্ন দাবীতে অবস্থান ও মানববন্ধন কমৃসুচি পালন করা হযেছে। 

বুধবার নওগাঁ জেলা প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচি পালন ও মানববন্ধন করা হয়। কর্মসূচি ও মানববন্ধনের আয়োজন করে বাংলাদেশ কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশন নওগাঁ জেলা শাখা। জেলা কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সভাপতি এসএম আল মুবিন রানার সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এরফান আলীর সঞ্চালনায় অবস্থান কর্মসূচি ও মানববন্ধনে বক্তব্য রাখেন উপদেষ্টা আবু মুসা তারেক,কাজী নজরুল ইসলাম একাডেমির পরিচালক আব্দুর রউফ, ন্যাশনাল মডেল স্কুলের পরিচালক শহিদ প্রামানিক, উদয়ন প্রি-ক্যাডেট স্কুলের অধ্যক্ষ সুজা হোসেন, পরিচালক ফারুক হোসেন।
 
বক্তারা বলেন, করোনাভাইরাস মহামারীর কারণে আমরা মানবেতর জীবনযাপন করছি এবং স্কুল থেকে আমরা কোন সাহায্য সহযোগিতা পাচ্ছি না তাই আমরা পরিবার-পরিজনকে নিয়ে অনেক সমস্যার মধ্যে রয়েছি।

কর্মসূচিতে শিক্ষকরা আপদকালীন সময়ে সরকার থেকে সহজ শর্তে ঋণ ও অনুদান প্রদান এবং কিন্ডারগার্টেন স্কুলের সমস্যাকে চিহ্নিত করে জাতীয় সমস্যা ও সমাধানসহ বেশ কিছু দাবি তোলেন। এতে অংশগ্রহণ করেন নওগাঁ জেলার বিভিন্ন কিন্ডারগার্টেন-এর প্রায় ২'শতাধিক শিক্ষক-শিক্ষিকা।
কেআই/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি