ঢাকা, সোমবার   ১৮ অক্টোবর ২০২১, || কার্তিক ২ ১৪২৮

পরীমনির ছবি নিয়ে যা বললেন সোহেল তাজ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৮, ১৭ সেপ্টেম্বর ২০২১ | আপডেট: ১৯:১৯, ১৭ সেপ্টেম্বর ২০২১

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ ও নায়িকা পরীমনি

সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ ও নায়িকা পরীমনি

নায়িকা পরীমণি জামিনে জেল থেকে বের হওয়ার সময় নতুন একটি বার্তা নিয়ে হাজির হয়েছিলেন। ‘ডোন্ট লাভ মি বিচ’ এই বার্তায় শুরু হয় আলোচনা সমালোচনা। কেউ বাহবা দিয়েছেন আবার কেউ তীব্র সমালোচনা করেছেন। বলেছেন, ‘দায়িত্বজ্ঞানহীন’।

এরপর আদালতে হাজির হলেন মেহেদির রঙে নতুন লেখা নিয়ে। সেখানে গাড়ীতে ওঠার পর তিনি হুড খুলে হাত নেড়ে অপেক্ষমান মানুষকে শুভেচ্ছা জানান। এ সময় তার চোখে সানগ্লাস আর ডান হাতে ছিল নতুন বার্তা- যেখানে মেহেদী দিয়ে আঁকা মধ্যাঙ্গুলের চিহ্নের নিচে লেখা ছিলো ".... মি মোর"। তার এই বার্তা নিয়েও সমালোচনা শুরু হয়। একেকজন একেকভাবে এর ব্যাখা করেন। 

তবে পরীমনি নিজেই একটা ব্যাখ্যা দেন। তিনি গণমাধ্যমকে বলেন, আমার কষ্ট লাগছে এখন। অনেকেই আমার বার্তাটি ঠিক বুঝতে পারছেন না, ভুল বুঝছেন। সবাই ভাবছেন আমি লিখেছি ‘লাভ মি মোর’। আসলে তো আমি লিখেছি ‘...ক (গালি) মি মোর’।

বৃহস্পতিবার দিবাগত রাতে পরীমনি নতুন করে আলোচনায়। তিনি নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে সিগারেট হাতে পা খোলা রেখে নতুন ছবি পোস্ট করেছেন। এতে দেখা যায়- তার পরনে সাদা-কালো রঙের টপস, খোলা চুলে চোখে চশমা, পায়ে পরেছেন কেডস। সেখানেও তার হাতের ‘…ক মি মোর’ লেখাটি স্পষ্ট।  

পরীমনির একের পর এক নানাকাণ্ডে আলোচনা সমালোচনার পর সর্বশেষ ছবি নিয়ে মন্তব্য করেছেন সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সোহেল তাজ। তিনি তার ফেসবুকে পেজে লিখেছেন, ‘একজন সেলেব্রিটির কাছ থেকে এরকম অশোভন আচরণ কাম্য নয়- আমাদের ছেলে মেয়েদের উপর নেতিবাচক প্রভাব ফেলবে...।’  

এসি
 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি