ঢাকা, শুক্রবার   ২৭ নভেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৩ ১৪২৭

Ekushey Television Ltd.

ফের চোটে রামোস, চিন্তায় রিয়াল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৫২ ২০ নভেম্বর ২০২০

হ্যামস্ট্রিং ইনজুরিতে রিয়াল মাদ্রিদ অধিনায়ক সার্জিও রামোস। অভিজ্ঞ এই ডিফেন্ডারকে এখন কয়েক দিন মাঠের বাইরে থাকতে হতে পারে। ফলে লা লিগা এবং চ্যাম্পিয়নস লিগের বেশ কয়েকটি ম্যাচে মাঠে নামতে পারছেন না রামোস। তাই নিয়ে চিন্তায় রিয়াল মাদ্রিদ।

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) এক বিবৃতিতে রামোসের ইনজুরির বিষয়টি নিশ্চিত করে রিয়াল মাদ্রিদ। জানানো হয়, ডান পায়ের পেশিতে চোট পেয়েছেন রিয়াল অধিনায়ক। তবে সেরে উঠতে কতদিন লাগবে তা জানানো হয়নি।

উয়েফা নেশন্স লিগে গত মঙ্গলবার জার্মানিকে ৬-০ গোলে উড়িয়ে দেওয়া ম্যাচের প্রথমার্ধের শেষ দিকে চোট নিয়ে মাঠ ছাড়েন স্পেন অধিনায়ক রামোস। পরীক্ষার পর জানা যায়, ডান হ্যামস্ট্রিংয়ের পেশিতে চোট পেয়েছেন তিনি।

চলতি বছরে রিয়াল অধিনায়কের এটি তৃতীয় চোট। জানুয়ারিতে গোড়ালিতে চোট পেয়ে চার ম্যাচ মাঠের বাইরে ছিলেন রামোস। হাঁটুতে চোট পাওয়ায় গত মাসে শাখতার দোনেৎস্কের বিপক্ষে খেলতে পারেননি তিনি। সেই ম্যাচে হারে রিয়াল।

লা লিগায় শনিবার (২১ নভেম্বর) ভিয়ারিয়ালের মুখোমুখি হবে রিয়াল। এরপর ২৫ নভেম্বর চ্যাম্পিয়নস লিগে ইন্টার মিলানের মুখোমুখি হতে ইতালি সফরে যাবে তারা। ২৮ নভেম্বর লা লিগায় ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে আলভেসকে আতিথেয়তা দেবে বর্তমান চ্যাম্পিয়নরা।

এই তিন ম্যাচে রিয়ালকে মাঠে নামতে হবে রামোসকে ছাড়া। চলতি মৌসুমে এমনিতে রক্ষণভাগে ভুগছে জিনেদিন জিদানের দল। তার মধ্যে দলনেতাকে না পাওয়াটা লস ব্লাঙ্কোসদের জন্য আরও বেশি কঠিন হয়ে দাঁড়াবে।
এএইচ/এসএ/
 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি