ঢাকা, মঙ্গলবার   ১১ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

ফের ভারতের বাইরে যাচ্ছে আইপিএল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:২৭ ২ জুলাই ২০২০

আইপিএল ট্রফি

আইপিএল ট্রফি

আইপিএল-এর দ্বিতীয় সিজনটি অনুষ্ঠিত হয়েছিল দক্ষিণ আফ্রিকায়। মেগা টুর্নামেন্টটির এবারের আসরটিও কি বসবে ভারতের বাইরে? করোনা ভাইরাসের জন্য উদ্ভুত পরিস্থিতিতে মেগা টুর্নামেন্টের বল গড়াতে পারে সংযুক্ত আরব আমিরাত অথবা শ্রীলঙ্কার মাটিতে। বৃহস্পতিবার (২ জুলাই) এমনটাই জানিয়েছেন ভারতের এক বোর্ড কর্তা।

এদিকে, আইপিএল-এর এবারের আসরটি হবে কি হবে না, তা এখনও চূড়ান্ত হয়নি। আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে চূড়ান্ত কোনও সিদ্ধান্ত এখনও নিতে পারেনি। টি-টোয়েন্টি বিশ্বকাপ নিয়ে সিদ্ধান্ত ক্রিকেটের সর্বোচ্চ নিয়ামক সংস্থা এখনও নিতে না পারায় ভারতীয় বোর্ডও (বিসিসিআই) আইপিএল নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নিতে পারছে না।

নাম প্রকাশে অনিচ্ছুক বোর্ডের ওই কর্মকর্তা বলেছেন, দেশে আইপিএল হওয়ার কথা থাকলেও করোনা ভাইরাসের জন্য যে পরিস্থিতি তৈরি হয়েছে, তাতে সংযুক্ত আরব আমিরাত বা শ্রীলঙ্কায় আইপিএল নিয়ে যেতে পারে বিসিসিআই। যদিও ভেন্যু নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত এখনও নেওয়া হয়নি।

কিন্তু করোনা পরিস্থিতির উন্নতি না হওয়ায় দেশেই একটা বা দুটো ভেন্যুতে টুর্নামেন্ট করা কঠিন। সেই কারণেই বিদেশে আইপিএল চলে যাওয়ার সম্ভাবনা দেখা দিচ্ছে। প্রাথমিক ভাবে ২৯ মার্চ থেকে আইপিএল হওয়ার কথা ছিল। কিন্তু করোনার জেরে তা অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে যায়।

বোর্ডের কর্তারা ও ফ্র্যাঞ্চাইজি মালিকরা আইপিএল আয়োজনে আগ্রহী। কিন্তু সমস্যা দেখা গিয়েছে সময় নিয়ে। যদি টি-টোয়েন্টি বিশ্বকাপ না হয় তবে সেই সময় আইপিএল করতে চান বোর্ডকর্তারা। তবে দেশে করোনা আক্রান্তের সংখ্যা প্রতিদিন যেভাবে বাড়ছে, তাতে আইপিএল আয়োজন নিয়ে সংশয় বাড়ছে। সেই কারণেই সম্ভবত দেশের বাইরে আইপিএল আয়োজনের ভাবনাটা শাখা-প্রশাখা মেলছে। সূত্র- জিনিউজ।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি