ঢাকা, বৃহস্পতিবার   ০১ অক্টোবর ২০২০, || আশ্বিন ১৬ ১৪২৭

Ekushey Television Ltd.

বাংলাদেশের টি-টোয়েন্টি দলে বড় চমক!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:১১ ৯ সেপ্টেম্বর ২০১৯

চট্টগ্রামে একমাত্র টেস্টে আফগানিস্তানের বিপক্ষে বড় ব্যবধানে হেরে এককথায় ভরাডুবি হয়েছে বাংলাদেশের। এই ধাক্কা সামলে উঠতে আসন্ন টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজে ভালোকরার বিকল্প নেই স্বাগতিকদের। আর সে লক্ষ্যে দল ঘোষণা করে সবাইকে রীতিমত চমকে দিয়েছে বিসিবি।

সোমবার রাতে টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজ উপলক্ষ্যে ১৩ সদস্যের যে দল নির্বাচকরা দিয়েছেন, তা প্রায় তারুণ্যনির্ভর। এতে প্রথম দুই ম্যাচের জন্য নতুন মুখ হিসেবে ডাক পেয়েছেন ইয়াসিন আরাফাত মিশু। দলে রাখা হয়েছে আন্তর্জাতিক টি-টোয়েন্টি ক্রিকেটে অভিষেকের অপেক্ষায় থাকা তাইজুল ইসলামও। তবে দল থেকে ছিটকে গেছেন মেহেদি হাসান মিরাজ। তার জায়গায় দলে এসেছেন মেহেদি নামের আরেকজন- শেখ মেহেদি হাসান!
 
বাঁহাতি স্পিনার তাইজুল অবশ্য ক্রিকেটের সংক্ষিপ্ত এ ফরম্যাটের দলে আগেও ছিলেন। কিন্তু একাদশে সুযোগ না পাওয়ায় অভিষিক্ত হননি সেবার। তাই এবারও প্রশ্ন উঠছে, টেস্ট ও ওয়ানডে ক্রিকেট খেলা তাইজুলের এই ফরম্যাটে অভিষেকটা এবার হবে তো? 

এ প্রশ্নের জবাব পেতে অপেক্ষা করতে হবে আগামী ১৩ সেপ্টেম্বর বিকেল পর্যন্ত। কেননা ওই দিনই যে মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামে ত্রিদেশীয় সিরিজের উদ্বোধনী ম্যাচে জিম্বাবুয়ের মুখোমুখি হবে বাংলাদেশ। পরদিন আফগানিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচ খেলবে টাইগাররা।

বিসিবি ঘোষিত বাংলাদেশের টি-টোয়েন্টি দল:
সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, ইয়াসিন আরাফাত মিশু, তাইজুল ইসলাম ও শেখ মেহেদি হাসান।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি