Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
বাড়িওয়ালীকে কুপিয়ে জখম করলো কাজের বুয়া

ঢাকা, শনিবার   ০৫ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

বাড়িওয়ালীকে কুপিয়ে জখম করলো কাজের বুয়া

ভান্ডারিয়া সংবাদদাতা

প্রকাশিত : ২৩:৫৫, ২৯ অক্টোবর ২০২০

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলার হেলেনা বেগম (৪৭) নামে এক গৃহকর্ত্রীকে কুপিয়ে জখম করেছে সালমা বেগম (২৮) নামে তারই এক কাজের বুয়া। বৃহস্পতিবার (২৯ অক্টোবর) সকালে উপজেলার সদর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

এ সময় সালমা বেগম ওই গৃহকর্ত্রীর ঘর থেকে স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে বলে অভিযোগ। গৃহকর্ত্রী হেলেনা বেগমের ডাক চিৎকারে প্রতিবেশীরা কাজের বুয়া সালমাকে আটক করে পুলিশে সোপর্দ করেন।

ঘটনাস্থলে গিয়ে জানা যায়, সালমা বেগম প্রতিদিনের ন্যায় আজও কাজের উদ্দেশ্যে আসে। গৃহকর্ত্রী কাজে ব্যস্ত হয়ে পড়লে সেই সুযোগে সালমা নারিকেল কোরানী দিয়ে মারাত্মকভাবে হেলেনা বেগমের মাথায় ও কপালে কুপিয়ে জখম করে ৩ ভরি স্বর্ণালঙ্কার ও নগদ টাকা নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এসময় হেলেনা বেগমের ডাক চিৎকারে প্রতিবেশীরা কাজের বুয়া সালমাকে আটক করে পুলিশে সোপর্দ করেন। পরে আহত হেলেনা বেগমকে রক্তাক্ত অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাঁকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। সেখানেই চিকিৎসাধীন রয়েছেন হেলেনা। 

আহত হেলেনা বেগম একই উপজেলার আব্দুল মান্নানের স্ত্রী। আর আসামি সালমা বেগম ভান্ডারিয়া থানার উত্তর শিয়ালকাঠী গ্রামের আব্দুল ছালাম মোল্লার মেয়ে।

ঘটনার সত্যতা স্বীকার করে ভান্ডারিয়া উপজেলা চেয়ারম্যান মিরাজুল ইসলাম দুঃখ প্রকাশ করেন।

ভান্ডারিয়া থানার ওসি এস এম মাকসুদুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহতের স্বামী আব্দুল মান্নান বাদি হয়ে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি