ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ৩০ ১৪২৭

বৃহস্পতিবার থেকে অনুশীলন শুরু টাইগারদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪০, ১ মার্চ ২০২১ | আপডেট: ১৯:৪১, ১ মার্চ ২০২১

নিউজিল্যান্ডে পৌঁছানোর পর থেকেই হোটেলবন্দী হয়ে আছে টিম বাংলাদেশ। করোনাকালে এটাই প্রথম সফর হওয়ায় খেলোয়াড়দের কষ্টটা একটু বেশিই। মেহেদী হাসান মিরাজ তো এমন কড়া কোয়ারেন্টাইনকে জেলখানা বলেই অবহিত করেছেন। তবে এই কষ্টের মাঝেই অবশেষে জানা গেল, আগামী বৃহস্পতিবার থেকে অনুশীলনে নামবে টাইগাররা।

২ মার্চ (মঙ্গলবার) পূরণ হবে নিউজিল্যান্ডে বাংলাদেশ দলের কোয়ারেন্টাইনের ষষ্ঠ দিন। আর এদিনই তৃতীয়বারের মতো করোনা টেস্টে অংশ নেবে সবাই। আর এতে নেগেটিভ হওয়াদের নিয়ে আগামী ৩ মার্চ পাঁচ জন করে ভাগ হয়ে জিম সেশন এবং তার পরের দিন অর্থাৎ ৪ মার্চ (বৃহস্পতিবার) সমান ভাগে ভাগ হয়ে অনুশীলন শুরু করবে সফরকারীরা।

তবে পুরোপুরি অবমুক্ত হতে আরও কয়েকটা দিন অপেক্ষা করতে হবে টাইগারদের। কারণ, চতুর্থ দফায় হওয়া করোনা টেস্টে সবাই নেগেটিভ হলেই কেবল আগামী ১০ মার্চ থেকে একসাথে মিলিত হতে পারবে তামিম, মুশফিক, মাহমুদউল্লাহরা। দলের সঙ্গে থাকা বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস চৌধুরী গণমাধ্যমকে এমনটাই জানান।

অর্থাৎ সবকিছু ঠিক থাকলে আগামী ১০ মার্চ ক্রাইস্টচার্চ ছেড়ে কুইন্সটাউনে যাবে বাংলাদেশ দল। সেখানে এক সপ্তাহের অনুশীলন শেষে লাল-সবুজদের গন্তব্য ডুনেডিন। সেখানেই আগামী ২০ মার্চ শুরু হবে দুই দলের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের প্রথমটি।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি