ঢাকা, শনিবার   ০৪ জুলাই ২০২০, || আষাঢ় ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

মেসি জাদুতে বিধ্বস্ত সেল্টা ভিগো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০১ ১০ নভেম্বর ২০১৯ | আপডেট: ১২:২৮ ১১ নভেম্বর ২০১৯

টানা দুই ম্যাচে জয়শূন্য থেকে খেলতে নামা বার্সালোনার ম্যাচের শুরুটা ছিল অগোছালো। তবে ন্যু ক্যাম্পে সময়ের সঙ্গে নিজেদের গুছিয়ে নেয় স্বাগতিকরা। লিওনেল মেসির জাদুকরী পারফরম্যান্সে উড়ে গেল সেল্টা ভিগো।

শনিবার রাতে লা লিগায় সেল্টা ভিগোকে ৪-১ গোলে হারিয়েছে আর্নেস্তো ভালভেরদের শিষ্যরা। এতে লিগের শীর্ষস্থান পুনরুদ্ধার করল কাতালান ক্লাবটি।

নিজেদের মাঠে খেলতে নেমে ম্যাচের ২৩তম মিনিটে লিওনেল মেসির পেনাল্টিতে এগিয়ে যায় বার্সা। এরপর ৪০তম মিনিটে লুকাস ফ্রি কিক থেকে গোল করে সেল্টা ভিগোকে সমতায় ফেরান। তবে প্রথমার্ধের যোগ করা সময়ে দুর্দান্ত ফ্রি-কিকে আবারও দলকে এগিয়ে নেন আর্জেন্টাইন তারকা।

বিরতি থেকে ফিরে ম্যাচের ৪৮তম মিনিটে আবারও মেসি জাদু। রক্ষণ প্রাচীরের ওপর দিয়ে ডান পাশের ওপরের কোনা দিয়ে ঠিকানা খুঁজে নেন আর্জেন্টাইন তারকা।  

এর পর ম্যাচের ৮৫তম মিনিটে স্কোরলাইন ৪-১ করেন সার্জিও বুসকেতস। বাঁ দিক থেকে দেম্বেলের বাড়ানো ক্রস ডিফেন্ডার দাভিদ ইয়ুনকা হেডে ফেরানোর চেষ্টা করলে ডি-বক্সের মুখে পেয়ে যান বুসকতেস। প্রথম ছোঁয়ায় নিয়ন্ত্রণে নিয়ে জোরালো শটে কাছের পোস্ট দিয়ে জাল খুঁজে নেন স্প্যানিশ এই মিডফিল্ডার।

ম্যাচের বাকিটা সময়ে স্কোরলাইনে পরিবর্তন হয়নি। ফলে দারুণ জয় নিয়ে মাঠ ছাড়ে কাতালান জায়ান্টরা।

এ জয়ে ১২ ম্যাচে ২৫ পয়েন্ট নিয়ে শীর্ষে রয়েছে বার্সেলোনা। সমসংখ্যক ম্যাচ খেলে রিয়াল মাদ্রিদেরও পয়েন্ট বার্সার সমান। কিন্তু গোল পার্থক্যে পিছিয়ে টেবিলে দুই নম্বরে আছে লস ব্লাঙ্কোসরা।

একে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি