Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
যে কারণে পাকিস্তানে যাচ্ছেন না মুশফিক

ঢাকা, রবিবার   ০৬ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

যে কারণে পাকিস্তানে যাচ্ছেন না মুশফিক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:২৮, ১৭ জানুয়ারি ২০২০

মুশফিকুর রহিম

মুশফিকুর রহিম

নানা জল্পনা-কল্পনার পর অবশেষে চূড়ান্ত হয়েছে পাকিস্তান সফরের সূচি। আজ-কালকের মধ্যেই টি-টোয়েন্টি দলও ঘোষণা করে দেবে বিসিবি। কিন্তু এমন সময়েই পাকিস্তান সফরে যাবেন না বলে জানিয়ে দিয়েছেন দলের অন্যতম অভিজ্ঞ ক্রিকেটার মুশফিকুর রহিম। যা নিয়ে চলছে আরেক চোট আলোচনা।

মুশফিক অবশ্য আগে থেকেই এমন আভাস দিয়ে আসছিলেন। এবার তিনি সিদ্ধান্তটি ফোন করে জানিয়ে দিয়েছেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নুকে। 

নিরাপত্তার ঝুঁকিতে নয়, ব্যক্তিগত কারণে পাকিস্তান সফরে যাবেন না মুশফিকুর রহিম। তার বাবা মাহবুব হামিদ সাংবাদিকদের জানান, ভারত সফরেই মুশফিক তাকে জানিয়েছিলেন বিপিএলের পরই তিনি কিছুদিন বিশ্রামে থাকবেন। সে হিসেবেই মুশফিকের চাচাতো বোন জৌসিকা হামিদের বিয়ের তারিখ নির্ধারণ করা হয়। মূলত ২৪ জানুয়ারি চাচাতো বোনের বিয়েতে উপস্থিত থাকতেই পাকিস্তান সফরে যেতে চান না মুশফিক।

এদিকে, বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনও আগেই জানিয়েছেন, পাকিস্তান সফরে আগ্রহ নেই মুশফিকের। কিন্ত কি কারণে মুশফিক পাকিস্তান সফরে যাবেন না, সে ব্যাপারে কোনও কিছু খোলাসা করেননি তিনি। যদিও তখন পর্যন্ত পাকিস্তান সফরের চূড়ান্ত কোনও সূচিও জানা যায়নি। 

তবে এরইমধ্যে ক্রিকেটের তিন ফরম্যাটেই পাকিস্তান সফরের জন্য তারিখ নির্ধারণ করেছে বিসিবি। ২৪ জানুয়ারি সফরের প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। তাই ২২ জানুয়ারি দেশ ত্যাগ করবে টাইগার বাহিনী।

পাকিস্তান সফরে যেখানে বাংলাদেশের বিদেশি হেড কোচ ডোমিঙ্গোও যেতে রাজী আছেন। মুশফিক কেন পাকিস্তানে যেতে আগ্রহী নয়? এ ব্যাপারে তার বাবা মাহবুব হামিদ জানান, বাংলাদেশ যখন ভারত সফর করেছিলও তখনই মুশফিক আমাকে জানিয়েছিলও বিপিএলের পর সে কিছুদিন বিশ্রাম নিতে চায়। সে মোতাবেক তার চাচা মুকছেদ হামিদের মেয়ের বিয়ে ঠিক করা হয় ১০ জানুয়ারি। পরে সেই তারিখ পিছিয়ে করা হয় ১৭ জানুয়ারি। কিন্তু মুশফিকের খুলনা টাইগার্স বিপিএলের ফাইনালে ওঠায় বিয়ের তারিখ আরেক ধাপ পিছিয়ে নির্ধারণ করা হয় ২৪ জানুয়ারি।

মূলত, মুশফিকুর রহিমের সিদ্ধান্ত নিয়েই তার চাচাতো বোনের বিয়ের তারিখ ঠিক করা হয়েছিল। আর মুশফিকও তার একমাত্র চাচাতো বোনের বিয়েতে উপস্থিত থাকতে চান। এ কারণেই পাকিস্তান সফরে যেতে আগ্রহী নয় মুশফিক।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি