ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

র‍্যাপিড পিআর’র এমডি শহিদুল ইসলাম শেখর আর নেই

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:০৯ ৩ জুলাই ২০২০

শহিদুল ইসলাম শেখর

শহিদুল ইসলাম শেখর

র‍্যাপিড পিআর-এর ব্যবস্থাপনা পরিচালক ও বাংলাদেশ জনসংযোগ সমিতির অকৃত্রিম বন্ধু শহিদুল ইসলাম শেখর আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। 

বৃহস্পতিবার (২ জুলাই) ভোরে ৫টায় রাজধানীর ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে এবং এক মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

বাংলাদেশের সকল টিভি চ্যানেলের ২৪ ঘন্টার ভিডিও ফুটেজ, ডিজিটাল আর্কাইভের একমাত্র প্রতিষ্ঠান Rapid PR-এর স্বত্বাধিকারী শহিদুল ইসলাম শেখর করোনাতে আক্রান্ত হয়ে সুস্থ হয়ে উঠেছিলেন। সর্বশেষ রিপোর্ট নেগেটিভও এসেছিল, কিন্তু শেষ পর্যন্ত হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান।

তার মৃত্যুতে বাংলাদেশ জনসংযোগ সমিতির মহাসচিব সাবেক সভাপতি ও বিজেম-এর নির্বাহী পরিচালক মির্জা তারেকুল কাদের এক শোকবার্তায় বলেন, আমরা শোকাহত। র‍্যাপিড পিআর-এর ব্যবস্থাপনা পরিচালক শহিদুল ইসলাম শেখর ভাই আর নেই, আল্লাহ যেন তাকে জান্নাতবাসী করেন সেই দোয়াই করি।

বাংলাদেশ জনসংযোগ সমিতির মহাসচিব মনিরুজ্জামান টিপু শোক জানিয়ে ফেইসবুক ওয়ালে লিখেছেন, “র‍্যাপিড পি আর -এর এম ডি শেখর ভাই নেই, ভাবতেই পারছি না।

স্মৃতি রোমন্থন করে তিনি আরও বলেন, বাংলাদেশ জনসংযোগ সমিতির এ বছরের ফ্যামিলি ডে বর্ণাঢ্য হয়ে উঠেছিল র‍্যাপিড পি আর -এর ব্যবস্থাপনা পরিচালক শেখর ভাইয়ের সৌজন্যে। র‍্যাফেল ড্রতে তিনি ১৮ জন বিজয়ীকে স্পটেই হেলিকপ্টার চড়বার সুযোগ করে দিয়েছিলেন, যা দারুণ আলোড়ন সৃষ্টি করেছিল। র‍্যাফেল ড্রতে আমার নাম না উঠায় আমার ছেলেমেয়েদের মন খারাপ দেখে শেখর ভাই বললেন, তোমরা মন খারাপ কর না চাচ্চু, একদিন আমরা সবাই হেলিকপ্টারে ঘুরতে যাব। এরপর যাব যাব করে আর যাওয়া হচ্ছিল না, এখন তো আর সে সুযোগ না দিয়ে শেখর ভাই আজ ভোরে একাই উড়াল দিল ওই আকাশে।

এদিকে, শহিদুল ইসলাম শেখরের মৃত্যুতে বাংলাদেশ পাবলিক বিশ্ববিদ্যালয় জনসংযোগ সমিতির সমন্বয়ক ও বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় (বাকৃবি) এর জনসংযোগ ও প্রকাশনা দফতরের উপ পরিচালক কৃষিবিদ দীন মোহাম্মদ দীনু আবেগ আপ্লুত হয়ে বলেন, নিরহঙ্কার,অমায়িক ও প্রাণোচ্ছল এই গুণী মানুষটির মৃত্যু সংবাদ খুবই বেদনাদায়ক। তার গড়া র‍্যাপিড পিআর জনসংযোগের ক্ষেত্রে অসামান্য অবদানের দাবিদার।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি