ঢাকা, বৃহস্পতিবার   ২১ অক্টোবর ২০২১, || কার্তিক ৫ ১৪২৮

সেমিফাইনালের স্বপ্ন দেখছেন সুজন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:০৬, ১৪ অক্টোবর ২০২১ | আপডেট: ০৯:০৭, ১৪ অক্টোবর ২০২১

ক্রিকেটের সংক্ষিপ্ততম সংস্করণে বাংলাদেশের পারফরম্যান্স খুব একটা সুখকর নয়। তবে এবারের বিশ্বকাপে ভালো করার পাশাপাশি প্রত্যাশার চেয়ে এগিয়ে সেমিফাইনাল খেলার স্বপ্ন দেখছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সাবেক অধিনায়ক খালেদ মাহমুদ সুজন। 

রবিবার গণমাধ্যমকে তিনি বলেছেন, ‘‘আমার প্রত্যাশা সবসময় ভালো। আমি চিন্তা করি, বাংলাদেশ নিজেদের খেলাটা খেলবে। বাংলাদেশ সেমিফাইনাল খেলবে বলে আমি বিশ্বাস করি। অনেকেই প্রশ্ন করতে পারে, নিউজিল্যান্ড, ভারত, শ্রীলঙ্কা, পাকিস্তানের মতো বড় বড় দল থাকতে আমরা কিভাবে সেমিফাইনাল খেলব। আমি বলব, এই সংস্করণটা এমন, যে কেউ এখানে যে কাউকে হারাতে পারে।’’

সাম্প্রতিক পারফরম্যান্সে সুজনের পাশাপাশি আত্মবিশ্বাসী টাইগাররাও। ১৩ ম্যাচে ৯টি তেই জিতেছে তারা। এর মধ্যে অস্ট্রেলিয়াকে ৪-১, নিউজিল্যান্ডকে ৩-২ ব্যবধানে হারানোর সুখস্মৃতিও আছে। জিম্বাবুয়ের মাটিতেও জিতেছে ২-১ ব্যবধানে। 

বিশ্বকাপে বাংলাদেশের মূল লড়াইটা শুরু হবে ১৭ অক্টোবর। ১২ ও ১৪ অক্টোবর যথাক্রমে শ্রীলঙ্কা ও আয়ারল্যান্ডের বিপক্ষে দু'টি অফিশিয়াল প্রস্তুতি ম্যাচ খেলতে মাহমুদুল্লাহ বাহিনী এখন আবুধাবি। তবে এরই মধ্যে ওমান ‘এ’ দলের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলে উইকেট সম্পর্কে পরিষ্কার ধারণা নিয়ে নিয়েছে বাংলার বাঘেরা। 
এমএম/ এসএ/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি