ঢাকা, রবিবার   ২০ সেপ্টেম্বর ২০২০, || আশ্বিন ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

সৌরভের বায়োপিকে হৃত্বিক?

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:৪৪ ১৫ সেপ্টেম্বর ২০২০

২০২০ সালের শুরুর দিকের কথা। বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি বলেছিলেন, তাঁর বায়োপিকে বলিউডের হার্টথ্রব হৃত্বিক রোশনকেই তিনি দেখতে চান। মহারাজের এই মন্তব্য থেকে জল্পনা দানা বাঁধতে শুরু করে। সৌরভ গাঙ্গুলির বায়োপিক কি তবে হচ্ছে? যদিও স্পষ্ট নয়। 

দাদা নিজে অবশ্য বায়োপিক প্রসঙ্গ এড়িয়ে গেছেন। তবে শোনা যাচ্ছে, বলিউডের জনপ্রিয় পরিচালক করণ জোহর নাকি সৌরভের বায়োপিক করার ব্যাপারে ইতোমধ্যেই উদ্যোগ নিয়েছেন। যদিও নিজে সে কথা এড়িয়ে গেছেন সৌরভ।

এদিকে সৌরভ গাঙ্গুলির বায়োপিকের খবর ছড়িয়ে পড়ার পর থেকেই প্রকাশ্যে আসছে হৃত্বিকের নাম। দাদা ভক্তরা বলছেন, সৌরভের চরিত্রে মানানসই হবেন হৃত্বিকই। সম্প্রতি সেই প্রসঙ্গ আবারও উসকে দিলেন বলি অভিনেত্রী নেহা ধুপিয়া। নেহার জনপ্রিয় অনলাইন শো- নো ফিলটার নেহা -তে অতিথি হয়ে এসেছিলেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি। আর সেখানেই উঠে এলো বায়োপিক এবং হৃত্বিক রোশন প্রসঙ্গ।

সৌরভকে নেহা প্রশ্ন করেন, আপনার বায়োপিক-এর জন্য হৃত্বিক রোশন তো বেশ ভালই পছন্দ? নেহার কথার জবাবে সৌরভ যা বললেন তা অনেকটা এরকম ...."কিন্তু হৃত্বিককে তো সবার আগে আমার মতো বডি বানাতে হবে!" সৌরভের এই মন্তব্যে অবশ্য হেসে গড়াগড়ি খান নেহা ধুপিয়া। আর মহারাজের মজার জবাব বেশ পছন্দই হয়েছে নেটিজেনদের।

ভারতীয় বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলি অবশ্য এখন আরব আমিরাতে রয়েছেন। আইপিএল-এর প্রস্তুতি খতিয়ে দেখতে দিন দশেক আগেই মরু শহরে পৌঁছে গেছেন মহারাজ। ছয়দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইন পর্ব শেষ করে কাজ শুরু করে দিয়েছেন তিনি। সুষ্ঠুভাবে আইপিএল সম্পন্ন করতে রীতিমত তৎপর ভারতের বোর্ড প্রেসিডেন্ট। -জিনিউজ।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি