ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

হুট করে বাংলাদেশ দলে আবু হায়দার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২৩:০৯ ১৪ সেপ্টেম্বর ২০১৯

টি-টোয়েন্টি ত্রিদেশীয় সিরিজে নিজেদের দ্বিতীয় ম্যাচে রোববার আফগানিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। তার আগেই হুট করে বাংলাদেশ দলে অন্তর্ভূক্ত করা হয়েছে তরুণ পেসার আবু হায়দার রনিকে। সিরিজ শুরুর আগে প্রথম দুই ম্যাচের জন্য ১৩ সদস্যের দল ঘোষণা করেছিল বিসিবি। আর আজ রনির অন্তর্ভুক্তিতে বাংলাদেশ দল এখন ১৪ সদস্যের।

শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিক সংবাদ বিজ্ঞপ্তিতে রনিকে দলে নেয়ার কথাটা জানিয়েছে বিসিবি। অনেকটা হুট করে ত্রিদেশীয় সিরিজের দলে ডাক পেলেন বাঁহাতি এই পেসার। 

এর আগে সেই ২০১৬ সালে অভিষেক হলেও আন্তর্জাতিক ক্রিকেটে সুবিধা করতে পারেননি রনি। বাংলাদেশের হয়ে ১৩টি টি-টোয়েন্টি খেলে পেয়েছেন মাত্র ৬টি উইকেট। সর্বশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন ২০১৮ সালের ডিসেম্বরে উইন্ডিজের বিপক্ষে, এই মিরপুরেই। সে ম্যাচে ২ ওভারে ৩৯ রান দেয়ায় নিজের কোটা পূরণের সুযোগ পাননি রনি। 

আর দুটি ওয়ানডে ম্যাচ খেলার সুযোগ পেয়ে রনি উইকেট লাভ করেন তিনটি। বেস্ট ফিগার ৫০ রানে ২ উইকেট। যার শেষ ম্যাচটি খেলেন জিম্বাবুয়ের বিপক্ষে চট্টগ্রামে। ২৩ বছর বয়সী এই পেসার এবারের সুযোগটি কাজে লাগাতে পারেন কিনা সেটাই দেখার বিষয়। 

বাংলাদেশ দল:

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৈকত, সাব্বির রহমান, তাইজুল ইসলাম, শেখ মেহেদি হাসান, সাইফউদ্দিন, মোস্তাফিজুর রহমান, আবু হায়দার রনি ও ইয়াসিন আরাফাত মিশু।

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি