ঢাকা, সোমবার   ০৪ মার্চ ২০২৪

লাখ টাকা মুক্তিপণ না পেয়ে স্কুলছাত্রকে শ্বাসরোধে হত্যা

মেহেরপুর প্রতিনিধি

প্রকাশিত : ১১:০০, ২৭ জুন ২০২১

মেহেরপুরের গাংনী উপজেলার মিনাপাড়া গ্রামে মুক্তিপণের দাবিতে আবির হোসেনকে (১২) নামে এক স্কুলছাত্রকে অপহরণপূর্বক শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে। অপহরণকারীরা শনিবার (২৬ জুন) বিকেল সাড়ে ৫টার দিকে কৌশলে গ্রামের মাঠে অপহরণ করে নিয়ে যায়। পরে রাত সাড়ে ১২টার দিকে স্থানীয় মাঠ থেকে আবিরের মরদেহ উদ্ধার করে পুলিশ। 

শিশু আবির হোসেন চুয়াডাঙ্গা সদর উপজেলার সরিষাডাঙ্গা গ্রামের মালয়েশিয়া প্রবাসী আসাদুল ইসলামের ছেলে। সে মিনাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। বাবা বিদেশে থাকায় মায়ের সাথে নানার বাড়িতে বসবাস করত আবির। 

এদিকে, এ ঘটনায় মিনাপাড়া গ্রামের নুহু মেম্বারের ছেলে হামিম হোসেন ও মিরাজ হোসেনের ছেলে মুজাহিদকে জিজ্ঞাসাবাদের জন্য হেফাজতে নিয়েছে পুলিশ।

নিহতের পারিবারিক সূত্রে জানা গেছে, হামিম ও মুজাহিদের সঙ্গে মোটরসাইকেলযোগে গ্রামের মাঠে ঘুরতে যায় আবির। দীর্ঘ সময় পর হামিম ও মুজাহিদ গ্রামের মানুষকে জানায় আবিরকে মাঠের মধ্যে অজ্ঞাত একজন ধরে নিয়ে গেছে। পরে আবিরের মোবাইল ফোন থেকে তার মা ও বাবার মোবাইল নম্বরে কল করে এক লাখ টাকা মুক্তিপণ দাবি করা হয়। ঘণ্টা খানেক পর আবিরের ফোনটি বন্ধ পাওয়া যায়। 
পরে গাংনী থানা পুলিশের একটি টিম স্থানীয়দের সাথে মাঠে তল্লাশী চালিয়ে আবিরের হাত পা বাঁধা ও গলায় ফাঁস লাগানো মরদেহ উদ্ধার করে।

গাংনী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বজলুর রহমান বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে দুজনকে আটক করা হয়েছে। নেপথ্যে কেউ আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি