ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

যৌন নিপীড়নের মামলা করায় হুমকি, নিরাপত্তা চাইলেন ভুক্তভোগীর পরিবার

ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশিত : ১৯:২৩, ১৫ জুলাই ২০২২

নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরীক্ষার্থী ও তার পরিবার

নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরীক্ষার্থী ও তার পরিবার

ঝালকাঠির রাজাপুরে যৌন নিপীড়নের অভিযোগে মামলা করে হুমকির মুখে পড়েছেন এক এসএসসি পরীক্ষার্থী ও তার পরিবার। এমনকি পড়াশুনাও বন্ধ হয়ে গেছে ওই পরীক্ষার্থীর।

শুক্রবার (১৫ জুলাই) বেলা ১২টায় ঝালকাঠি টেলিভিশন সাংবাদিক সমিতিতে উপস্থিত হয়ে এমন অভিযোগে নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগী পরীক্ষার্থী ও তার পরিবার।

এ সময় ভুক্তভোগী এসএসসি পরীক্ষার্থীর পিতা মো. ফারুক খলিফা লিখিত বক্তব্যে বলেন, তার কন্যা রাজাপুর পাইলট স্কুলের এসএসসি পরীক্ষার্থী। গত ২ জুলাই রাত অনুমান ৮টার দিকে নিজ বাসায় একা ছিল। তাকে একা পেয়ে একই এলাকার মৃত আশ্রাব আলী খলিফার পুত্র শফিক খলিফা জোর পূর্বক যৌন নিপীড়ন ও সম্ভ্রমহানির চেষ্টা চালায়। তখন ভুক্তভোগীর ডাকচিৎকারে নির্যাতনকারীরা পালিয়ে যায়।

তিনি আরও বলেন, এ অপকর্মে শফিক খলিফাকে সহযোগীতা করে একই এলাকার আইউব আলীর পুত্র মিজান, মৃত আশ্রাব আলী খলিফার পুত্র আ. রাজ্জাক। এ ঘটনায় ৪ জুলাই ঝালকাঠি বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ ট্রাইব্যুনাল আদালতে ৩ জনকে আসামি করে মামলা (নং ১১৫/২০২২) দায়ের করি।

ফারুক খলিফা অভিযোগ করে বলেন, বর্তমানে অসামিরা আমাকে এবং আমার পরিবারকে মামলা তুলে নেয়ার জন্যে হুমকি দিচ্ছে। আমার পরিবার এখন ভয়-ভীতির মধ্যে জীবনযাপন করছে। ভুক্তভোগী কন্যার পড়াশুনা বন্ধ হয়ে গেছে। হামলাকারীদের ভয়ে সে স্কুলে যেতে পারছে না।

তিনি প্রশাসনের কাছে এ ঘটনার সুষ্ঠু বিচার কামনা করেন। 

এসময় সংবাদ সম্মেলনে ভুক্তভোগীর মা, ফুফু ও চাচা-চাচী এবং সহপাঠিরা উপস্থিত ছিলেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি