ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

সেমির আগেই সুস্থ হয়ে উঠলেন মালিক-রিজওয়ান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:২৯, ১১ নভেম্বর ২০২১

মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিক

মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিক

অস্ট্রেলিয়া ম্যাচের আগে সুস্থ হয়ে উঠলেন পাকিস্তানের দুই লড়াকু ক্রিকেটার শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান। ম্যাচের কয়েকদিন আগে দুইজনই আক্রান্ত হয়েছিলেন ফ্লুতে। এতে সেমিফাইনালে তাদের অংশগ্রহণ নিয়ে তৈরি হয়েছিল অনিশ্চয়তা। তবে সব অনিশ্চয়তা দূর করে ম্যাচের আগেই সুখবর পেল টিম পাকিস্তান।

জানা যায়, দুজনেই ভুগছিলেন ঠাণ্ডাজনিত সমস্যায়। সেই সময় অনেকেই ভেবেছিলেন, তাদের করোনা হয়েছে। সাবধানতার অংশ হিসেবে করোনা পরীক্ষাও করা হয় তাদের। তবে সেই পরীক্ষায় দুইজনের রিপোর্টই নেগেটিভ আসে। তবুও অনুশীলন সেশনে অংশ নেননি তারা। মেডিকেল টিমের পরামর্শে বিশ্রামে ছিলেন শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান।

পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট তখন জানিয়েছিল, ম্যাচের দিনই সিদ্ধান্ত নেয়া হবে এই দুই তারকার ব্যাপারে। অবশেষে সেমিফাইনালের কয়েক ঘণ্টা আগে পাকিস্তান দল নিশ্চিত করল যে, ম্যাচ খেলার মত ফিট আছেন মালিক ও রিজওয়ান। ফলে অস্ট্রেলিয়ার বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচের বিবেচনায় স্বভাবতই থাকছেন তারা। 

চলতি আসরে মালিক ও রিজওয়ান দুইজনই রয়েছেন দারুণ ফর্মে। দলকে সেমিফাইনালে তুলতেও বড় ভূমিকা পালন করেছেন দুজনেই। সেমিফাইনালেও দল তাকিয়ে থাকবে এই দুই পারফর্মারের দিকে।

এদিকে, শোয়েব মালিক ও মোহাম্মদ রিজওয়ান ফিট হয়ে ওঠায় পাকিস্তানের একাদশে পরিবর্তনের সম্ভাবনা নেই বললেই চলে। চলতি আসরে পাকিস্তান সবকটি ম্যাচ খেলছে অপরিবর্তিত একাদশ নিয়েই। এখন পর্যন্ত একটি ম্যাচও হারেনি বাবর আজমের দল। দাপুটে জয় পেয়েছে সুপার টুয়েলভের সবকটি ম্যাচেই। আর দল দারুণ ছন্দে থাকায় পরীক্ষা-নিরীক্ষা নিয়েও ভাবতে হচ্ছে না টিম ম্যানেজমেন্টকে।

পাকিস্তান একাদশ (সম্ভাব্য): 
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান (উইকেটরক্ষক), ফখর জামান, মোহাম্মদ হাফিজ, শোয়েব মালিক, আসিফ আলি, শাদাব খান, ইমাদ ওয়াসিম, হাসান আলী, হারিস রউফ, শাহিন শাহ আফ্রিদি।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি