ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

শিরোপা জয়ের রাতেই দুঃসংবাদ পেল আর্জেন্টিনা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:১৯, ২ জুন ২০২২

এমিলিয়ানো মার্টিনেজ

এমিলিয়ানো মার্টিনেজ

বিশাল জয় দিয়েই বহুলালোচিত ফাইনালিসিমা শেষ করেছে আর্জেন্টিনা। ওয়েম্বলি স্টেডিয়ামে দুই মহাদেশের দুই চ্যাম্পিয়নের লড়াইয়ে ইতালিকে ৩-০ গোলে উড়িয়ে দিয়েছে আলবিসেলেস্তেরা। তবে এরপরই বড় ধরনের দুঃসংবাদ শুনতে হল দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নদের।

ফাইনালসিমার শিরোপা উঁচিয়ে ধরার রাতেই হাঁটুতে চোট পেয়েছেন আর্জেন্টিনার গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। পরবর্তী ম্যাচে অন্যতম সেরা এই গোলরক্ষককে পাবে না লিওনেল মেসিরা। 

৬ জুন এক প্রীতি ম্যাচে এস্তোনিয়ার বিপক্ষে মাঠে নামবে আর্জেন্টিনা। আসন্ন এই ম্যাচে মাঠের বাইরে থাকলেও মার্টিনেজের চোট তেমন গুরুতর নয়। বৃহস্পতিবার বিষয়টি নিশ্চিত করেছেন অ্যাস্টন ভিলার এই তারকা নিজেই।

এদিন এক সংবাদ সম্মেলনে এমিলিয়ানো মার্টিনেজ বলেন, ‘ব্যক্তিগতভাবে যদি বলতে বলেন, তাহলে আমি ভালো আছি। মানুষ বলাবলি করছে, আমি হয়তো বিশ্বকাপ খেলতে পারব না, কয়েক মাস মাঠের বাইরে থাকতে হবে। আসলে এসব কিছু নয়। আসল কথা হল, আমি হয়তো একটা ম্যাচ মিস করব।’

কোপা আমেরিকা সেরা এই গোলরক্ষক বলেন, ‘আমি যে চোট পেয়েছি, তাতে সার্জারির দরকার হবে না। এই চোট আমার পৈতৃকসূত্রে পাওয়া। এটা ১৭ বছর বয়স থেকেই শুরু হয়েছে। যা গত দুই তিন বছরে একটু বেড়েছে। আশা করি চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী চলতে পারলে আমি পুরোপুরি সুস্থ হয়ে যাব।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি