ঢাকা, বৃহস্পতিবার   ০৬ মে ২০২১, || বৈশাখ ২২ ১৪২৮

জিম্বাবুয়ের বিপক্ষে শেষ ম্যাচের দল ঘোষণা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৪, ৫ মার্চ ২০২০

বাংলাদেশ দল

বাংলাদেশ দল

জিম্বাবুয়ের বিপক্ষে তৃতীয় তথা শেষ ওয়ানডের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যে দলে যুক্ত হলেন সৌম্য সরকার। অর্থাৎ সিরিজের প্রথম দুই ওয়ানডের জন্য ঘোষিত ১৫ সদস্যের দলে সৌম্য নতুন করে যুক্ত হওয়ায় দলের সদস্য সংখ্যা দাঁড়াল ১৬ জনে।

বুধবার (৪ মার্চ) বিসিবির এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সফরকারী জিম্বাবুয়ের বিপক্ষে শুক্রবার (৬ মার্চ) অনুষ্ঠেয় তৃতীয় ও শেষ ওয়ানডের দলে ব্যাটসম্যান সৌম্য সরকারকে যুক্ত করা হয়েছে। বাঁহাতি এই ব্যাটসম্যানের অন্তর্ভুক্তি ছাড়া আর কোনও পরিবর্তন আনা হয়নি বাংলাদেশ দলে।

এদিকে, সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডে ম্যাচটিই হতে যাচ্ছে অধিনায়ক হিসেবে মাশরাফির শেষ ম্যাচ। যেটি অনুষ্ঠিত হবে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। স্থানীয় সময় দুপুর ২টায় শুরু হবে এ ম্যাচটি।

তিন ম্যাচের সিরিজের প্রথম দুটি জিতে ইতিমধ্যেই সিরিজ নিশ্চিত করে ফেলেছে বাংলাদেশ। সুতরাং তৃতীয় ওয়ানডেতে জিতে জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করার লক্ষ্য নিয়েই নামবে টাইগাররা।

বাংলাদেশ দল: 
মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, নাজমুল হোসাইন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহীম, মোহাম্মদ মিঠুন, আফিফ হোসাইন, নাঈম শেখ, তাইজুল ইসলাম, আল আমিন হোসাইন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ, মোস্তাফিজুর রহমান।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি