ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

রোমাঞ্চকর জয় আবাহনীর, তলানিতে মোহামেডান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:০০, ২২ জুন ২০২১ | আপডেট: ১০:০৬, ২২ জুন ২০২১

জয়ের আনন্দে উদ্বেলিত আবাহনীর খেলোয়াড়রা

জয়ের আনন্দে উদ্বেলিত আবাহনীর খেলোয়াড়রা

আবাহনীর জয়রথ ছুটছেই। সোমবার বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টোয়েন্টি ক্রিকেটের সুপার লিগ পর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে গাজী গ্রুপ ক্রিকেটার্সের বিপক্ষে মাত্র ১ রানের রোমাঞ্চকর এক জয় পেয়েছে মুশফিকের দল। অন্যদিকে, প্রাইম ব্যাংকের কাছে হেরে তলানিতে মোহামেডান।

এদিন মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচে টস জিতে আগে বোলিং করতে নামে আবাহনী। প্রথমে ব্যাট করে দলটির বোলারদের তোপের মুখে পড়ে ৫ বল বাকী থাকতেই ১৩০ রানে অলআউট হয় গাজী গ্রুপ। দলের পক্ষে সর্বোচ্চ ৩০ রান করেন সৌম্য সরকার। আবাহনীর মোহাম্মদ সাইফুদ্দিন ৪টি ও মেহেদি হাসান রানা ৩টি উইকেট নেন। 

অনেকটা সহজ এই লক্ষ্য ছুঁতে নেমে মাত্র ৬৪ রানেই ৫টি উইকেট হারিয়ে চাপে পড়ে আবাহনী। তবে এক প্রান্ত আগলে আবাহনীকে লড়াইয়ে রাখেন তিন নম্বরে নামা নাজমুল হোসাইন শান্ত। ১৯তম ওভারের পঞ্চম বলে শান্ত যখন আউট হন, তখন আবাহনীর জিততে প্রয়োজন ৭ বলে ১৩ রান।

শেষদিকে পেসার মেহেদী রানা ২টি চারে ৩ বলে ৯ রান করলে শেষ পর্যন্ত এক বল হাতে রেখেই জয় নিশ্চিত হয় আবাহনীর। ৪৯ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৫৮ রান করে সেরা খেলোয়াড় নির্বাচিত হন শান্ত। গাজীর পক্ষে মুকিদুল ৩টি এবং মাহমুদুল্লাহ ও মেহেদী হাসান ২টি করে উইকেট লাভ করেন।

এদিকে, এই জয়ে ১৩ খেলা শেষে ২০ পয়েন্ট আবাহনীর। সমান পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে শীর্ষে যথারীতি প্রাইম ব্যাংকই। আর ১২ খেলা শেষে ১৪ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে গাজী। 

ছয় দলের সুপার লীগে ১৩ ম্যাচে ১৩ পয়েন্ট নিয়ে তলানিতে সাকিবহীন মোহামেডান। সোমবার রাতের ম্যাচে ১৫৪ রান করেও প্রাইম ব্যাংকের কাছে পাঁচ উইকেটে হেরেছে দলটি। ৬৫ রান করে ম্যাচ সেরা হন জয়ী দলের রুবেল মিয়া।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি