ঢাকা, শুক্রবার   ১০ মে ২০২৪

শেষ ম্যাচে খেলছেন না সাকিব!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪১, ৮ আগস্ট ২০২১

সাকিব আল হাসান

সাকিব আল হাসান

অস্ট্রেলিয়ার বিপক্ষে বহুলালোচিত পাঁচ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের শেষ ম্যাচটি খেলতে সোমবার (৯ আগস্ট) মাঠে নামবে বাংলাদেশ। তবে এই ম্যাচে নির্ভরযোগ্য তারকা সাকিব আল হাসানকে পাচ্ছে না দল। এমনটাই জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের একটি বিশ্বস্ত সূত্র।

ওই সূত্রের দাবি, বোর্ডের কাছ থেকে ছুটি নিয়ে আজ রাতেই যুক্তরাষ্ট্রে অবস্থানরত পরিবারের কাছে উড়ে যাবেন সাকিব। তবে বিষয়টা আগেই ফাঁস করতে চাচ্ছে না বিসিবি।

জানা গেছে, অস্ট্রেলিয়ার বিপক্ষে শেষ ম্যাচটি না খেলে ছুটি নিয়ে যুক্তরাষ্ট্রে গেলেও নিউজিল্যান্ড সিরিজের আগেই দেশে ফিরবেন সাকিব আল হাসান। পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে চলতি মাসের ২৪ তারিখেই ঢাকায় পা রাখার কথা কেন উইলিয়ামসন, টিম সাউদি, মার্টিন গাপটিলদের। তাদের বিপক্ষে আসন্ন ওই সিরিজে ঠিকই পারফর্ম করবেন বিশ্বসেরা অলরাউন্ডার।

চলমান টি-টোয়েন্টি সিরিজের প্রথম তিন ম্যাচে ব্যাট হাতে ৮৮ রান করার পাশাপাশি ঘূর্ণি বোলিংয়ে ৩ উইকেট নেন সাকিব। ব্যতিক্রম ছিলেন কেবল শনিবার। এদিন ২৬ বলের মোকাবেলায় ১ চারের মারে মাত্র ১৫ রান করেন এই তারকা ক্রিকেটার। 

পরে বোলিংয়ে নেমে ৪ ওভার হাত ঘুরিয়ে ৫০ রান খরচ করে থাকেন উইকেটশূন্য। এর মধ্যে নিজের দ্বিতীয় ওভারে তো পাঁচটি ছক্কা খেয়ে ৩০ রান দেন অন্যতম সেরা এই স্পিনার। যার ফলে বাংলাদেশ ম্যাচ হেরে যায় ৩ উইকেটে। আগামীকাল সোমবার সিরিজের শেষ ম্যাচে মুখোমুখি হবে দুই দল। 

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি