ঢাকা, মঙ্গলবার   ৩০ এপ্রিল ২০২৪

সিমন্সের ব্যাটে নাইটদের তৃতীয় জয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:২৮, ৬ সেপ্টেম্বর ২০২১

ম্যাচের একটি মুহূর্ত

ম্যাচের একটি মুহূর্ত

ব্যাট হাতে বিশেষ কিছু করে দেখাতে পারলেন না সুনীল নারিন। তবে বল হাতে ছিলেন পরিচিত ছন্দে। ঘাম ঝরাতে হয়নি ক্যাপ্টেন কাইরন পোলার্ডকেও। তার আগেই ত্রিনবাগো নাইট রাইডার্সের জয় কার্যত নিশ্চিত করেন লেন্ডল সিমন্স। এই ওপেনারের ব্যাটেই মূলত তিনে অবস্থান নিয়েছে টিকেআর।

রোববার রাতে চলতি ক্যারিবিয়ান প্রিমিয়র লিগের ১৮তম ম্যাচে রাসেলদের জ্যামাইকা তালাওয়াশকে ৭ উইকেটের বড় ব্যবধানে পরাজিত করে টিকেআর। দুরন্ত হাফ-সেঞ্চুরি করে ম্যাচ সেরা হন সিমন্স।

এর আগে টস জিতে জ্যামাইকাকে প্রথমে ব্যাট করতে পাঠায় নাইট রাইডার্স। নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৪৪ রান তোলে রোভম্যান পাওয়েলের দল। দলের হয়ে সর্বোচ্চ ৫৮ রান করেন ইডেনে ওয়েস্ট ইন্ডিজের বিশ্বকাপ ফাইনাল জয়ের হিরো কার্লোস ব্রাথওয়েট। আর ৪২ রান করেন ইমাদ ওয়াসিম। ৮ বলে ২০ রানের উল্লেখযোগ্য অবদান রাখেন আন্দ্রে রাসেল।

নাইটদের পক্ষে আকিল হোসেন ও রবি রামপাল ২টি করে উইকেট নেন। সুনীল নারিন ৪ ওভারে মাত্র ১৩ রান খরচ করে ১টি উইকেট দখল করেন। এছাড়া ১টি উইকেট নিয়েছেন ইসুরু উদানাও।

জবাবে ব্যাট করতে নেমে ১৭.১ ওভারে ৩ উইকেট হারিয়ে জয়ের জন্য প্রয়োজনীয় ১৪৫ রান তুলে নেয় নাইট রাইডার্স। ওপেন করতে নেমে নারিন ৯ রান করে সাজঘরে ফেরেন। সিমন্স করেন ৭০ রান। ৪৫ বলের ইনিংসে তিনি ৫টি চার ও ৫টি ছক্কা মারেন এই ডানহাতি। এছাড়া কলিন মুনরো করেন ৩৪ রান। 

কাইরন পোলার্ড ৭ ও ড্যারেন ব্র্যাভো ১৪ রানে অপরাজিত থাকেন। ইমাদ ওয়াসিম নেন ২টি উইকেট। ২ ওভারে ১২ রান খরচ করেও কোনও উইকেট পাননি আন্দ্রে রাসেল।

সিপিএল ২০২১-এ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন নাইট রাইডার্সের এটি তৃতীয় জয়। ৬ ম্যাচের তিনটিতেই হেরেছে টিকেআর। যাতে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের তিন নম্বরে অবস্থান করছে পোলার্ড বাহিনী। অন্যদিকে সাত ম্যাচের পাঁচটি জিতে ১০ পয়েন্ট নিয়ে যথারীতি শীর্ষে ডোয়াইন ব্রাভোর সেন্ট কিটস এন্ড নেভিস প্যাট্রিয়টস। আর ছয়ে ম্যাচে চারটিতে জিতে দুই নম্বরে আছে ক্রিস গেইলের সেন্ট লুসিয়া কিংস।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি