ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

খেলা ছেড়ে ধারাভাষ্যে তামিম!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪০, ১৪ ফেব্রুয়ারি ২০২২

ধারাভাষ্যকক্ষে তামিম ইকবাল

ধারাভাষ্যকক্ষে তামিম ইকবাল

জাতীয় দলের হয়ে টি-টোয়েন্টি খেলা ছেড়েছেন, চলতি বিপিএলে প্লে-অফের আগেই বাদ পড়েছে তাঁর দল ঢাকাও। তাইতো চলতি বিপিএলের উত্তেজনাময় ম্যাচে তামিম ইকবাল হাজির হন ধারাভাষ্যকক্ষে।

সোমবার বিকেলে চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ও খুলনা টাইগার্সের মধ্যেকার ম্যাচের সময় ধারাভাষ্যকক্ষে এডওয়ার্ড চার্লস রেইনসফোর্ডের সঙ্গে হাজির হন তিনি।

অবশ্য আগে থেকেই শোনা যাচ্ছিল- খেলোয়াড়ি জীবন শেষে ধারাভাষ্যে ক্যারিয়ার শুরু করবেন তামিম। সেটারই যেন প্রমাণ মিলল এবার। বিপিএলের অষ্টম আসরের এলিমিনেটর ম্যাচেই তাঁকে দেখা গেল ধারাভাষ্য দিতে। অবশ্য চলতি আসরে তামিমের ব্যাট হাতেও সময়টা ভালোই কেটেছে। 

এবারের বিপিএল আসরে ৯ ম্যাচ খেলে ৪টি অর্ধশতক ও একটি শতকে মোট ৪০৭ রান করেন তিনি। ৫৮.১৪ গড়ে ও ১৩২.৫৭ গড়ে এখন পর্যন্ত সর্বোচ্চ ওই রান করেন তামিম। ব্যক্তিগতভাবে দারুণ করলেও ভাল করতে পারেনি তার দল মিনিস্টার ঢাকা। পৌঁছাতে পারেনি প্লে অফে।

গ্রুপ পর্বের ১০ ম্যাচে ৪টি জয় ও ৫ হারে সাকুল্যে ৯ পয়েন্ট ছিল তাদের। পয়েন্ট টেবিলের পাঁচ নম্বরে থাকায় বাদ পড়তে হয়েছে মাত্র ৩ পয়েন্ট পাওয়া সিলেটের সঙ্গেই। যদিও মাহমুদউল্লাহর নেতৃত্বে এবারের ঢাকা ছিল তারকাবহুল।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি