ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

ফাইনালের লড়াইয়ে ব্যাটিংয়ে বরিশাল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৪, ১৪ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১৭:৫৪, ১৪ ফেব্রুয়ারি ২০২২

চলমান বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) প্রথম কোয়ালিফায়ারে টস হেরে আগে ব্যাটিং করছে ফরচুন বরিশাল। এই ম্যাচের জয়ী দলই সরাসরি ফাইনালে জায়গা করে নেবে। অন্যদিকে, দ্বিতীয় কোয়ালিফায়ারে চট্টগ্রাম চ্যালেঞ্জার্সের মোকাবেলা করবে পরাজিত দলটি।

সোমবার সন্ধ্যায় ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস। 

লিগ পর্বে দুই দলের মুখোমুখি সাক্ষাতের প্রথম লেগে কুমিল্লা পেয়েছিল ৬৩ রানের জয়। পরের লেগে ৩২ রানের জয়ে প্রতিশোধ নেয় বরিশাল। লিগ পর্ব শেষে পয়েন্ট টেবিলের শীর্ষে থেকেই প্রথম কোয়ালিফায়ার খেলছে বরিশাল। অন্যদিকে, প্রতিপক্ষ কুমিল্লা লিগ পর্ব শেষ করে পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থেকে।

এদিকে, হাইভোল্টেজ এই ম্যাচে অপরিবর্তিত একাদশ নিয়েই মাঠে নেমেছে বরিশাল। তবে তিন পরিবর্তন নিয়েই মাঠে নেমেছে লিগ পর্বে নিজেদের শেষ ম্যাচে বেশ কয়েকজনকে বিশ্রাম দেয়া কুমিল্লা। একাদশে ফিরেছেন অধিনায়ক ইমরুল কায়েস, লিটন দাস ও মুস্তাফিজুর রহমান। বাদ পড়েছেন পারভেজ হোসাইন ইমন, মোমিনুল হক ও আবু হায়দার রনি।

ফরচুন বরিশাল 
মুনিম শাহরিয়ার, ক্রিস গেইল, নাজমুল হোসাইন শান্ত, সাকিব আল হাসান (অধিনায়ক), তৌহিদ হৃদয়, ডোয়াইন ব্রাভো, জিয়াউর রহমান, নুরুল হাসান সোহান, মুজিব উর রহমান, মেহেদী হাসান রানা ও শফিকুল ইসলাম।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স 
মাহমুদুল হাসান জয়, লিটন দাস, ইমরুল কায়েস (অধিনায়ক), ফ্যাফ ডু প্লেসিস, মঈন আলী, মাহিদুল ইসলাম অঙ্কন, সুনীল নারাইন, নাহিদুল ইসলাম, মুস্তাফিজুর রহমান ও তানভীর ইসলাম।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি