ঢাকা, সোমবার   ১৩ মে ২০২৪

চার উইকেট হারিয়ে বিপর্যয়ে বাংলাদেশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ৫ মার্চ ২০২২ | আপডেট: ১৫:৫০, ৫ মার্চ ২০২২

রান আউটে কাটা পড়লেন মোহাম্মদ নাঈম, ছবি- একুশে টিভি।

রান আউটে কাটা পড়লেন মোহাম্মদ নাঈম, ছবি- একুশে টিভি।

সফরকারী আফগানিস্তানের বিপক্ষে দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের দ্বিতীয় ও শেষ ম্যাচে একটিমাত্র পরিবর্তন নিয়ে মাঠে নামল বাংলাদেশ। সিরিজ জয় ও হোয়াইটওয়াশের লক্ষ্যে এই ম্যাচেও টস জিতে আগে ব্যাটিং নিয়েছে টাইগাররা। তবে শুরুতেই ৪ উইকেট হারিয়ে বিপর্যয়ে পড়েছে স্বাগতিক দল।

প্রথম ওভারে দুটি ওয়াইড ও একটি বাই সূত্রে মাত্র ৩টি রান পেলেও ফারুকীর বল থেকে ব্যাটে রান নিতে পারেননি ওপেনাররা। প্রথম ৬ বলে কোনো রান নিতে না পারা মুনিম ছটফট করতে থাকেন রানের জন্য। যার ফলে দ্বিতীয় ওভারে আসা মোহাম্মদ নবির দ্বিতীয় বলে বাউন্ডারি পেলেও চতুর্থ বলেই ফেরেন সহজ ক্যাচ দিয়ে। 

অর্থাৎ অভিষেক ম্যাচে ১৭ রান করলেও দ্বিতীয় ম্যাচে আউট হয়ে ফিরলেন মাত্র ৪ রানেই, তাও ১০টি বল খরচ করে। ফলে দলীয় মাত্র ৭ রানেই প্রথম উইকেট খোয়ায় বাংলাদেশ। এরপর ক্রিজে এসে আগের ম্যাচের রিদমে শুরু করলেও ৬০ রান করা লিটন এদিন ফেরেন মাত্র ১৩ রান করেই। যাতে ২২ রানেই দ্বিতীয় উইকেট হারায় বাংলাদেশ।

এরপর সাকিবের সঙ্গে মিলে ইনিংস গড়ার কাজ শুরু করেও ব্যর্থ হন তৃতীয় ওভারে স্ট্রাইক পাওয়া মোহাম্মদ নাঈম। অবশ্য সাকিবের ভুল ডিসিশনে রান আউটেই কাটা পড়েন বাঁহাতি ওপেনার। তার আগে ব্যাট থেকে আসে ১৮ বলে ১৩ রান। আর এরই সাথে ৩৮ রানেই তৃতীয় উইকেট হারায় স্বাগতিকরা।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ১০ ওভারে স্বাগতিকদের সংগ্রহ ৪ উইকেটে ৪৫ রান। সাকিব আল হাসান ৯ রানে আউট হন। মুশফিকুর রহিম ৩ রানে ক্রিজে আছেন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি