ঢাকা, মঙ্গলবার   ১৬ জুলাই ২০২৪

মোহামেডান নেই, তবুও সুপার লিগে খেলবেন মুশফিক-মিরাজ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪২, ১৬ এপ্রিল ২০২২

মেহেদী হাসান মিরাজ ও মুশফিকুর রহিম

মেহেদী হাসান মিরাজ ও মুশফিকুর রহিম

চলমান ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) সুপার লিগ পর্বে খেলা হচ্ছে না মোহামেডান স্পোর্টিং ক্লাবের। যে কারণে ঐতিহ্যবাহী দলটিতে খেলা হচ্ছে না জাতীয় দলের দুই ক্রিকেটার মুশফিকুর রহিম ও মেহেদী হাসান মিরাজের। সুপার লিগের আগেই দল পরিবর্তন করেছেন দুজনেই।

ডিপিএল শুরু হওয়ার আগে বেশ ঘটা করেই মুশফিক, সাকিব, মিরাজ, তাসকিন ও মাহমুদউল্লাহ সাইন করেছিলেন মোহামেডানে। তবে এদের মধ্যে মাহমুদউল্লাহ বাদে মোহামেডানের জার্সি গায়ে নামা হয়নি কারোর-ই।

আর তারকাদের ছাড়া সুপার লিগেও কোয়ালিফাই করতে পারেনি মোহামেডান। ফলে সুপার লিগের আগে মুশফিক ও মিরাজকে দলে ভিড়িয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। টিম ডিরেক্টর শাহনিয়ান তানিম জানান, মোহামেডানের অনুমতি নিয়েই এই দুই ক্রিকেটারকে দলে নিয়েছেন তারা।

শাহনিয়ান তানিম বলেন, “আলহামদুলিল্লাহ্‌ আমরা এ বছর গ্রুপ পর্বটা খুব সুন্দরভাবেই শেষ করতে পেরেছি। সিটি ক্লাবের বিপক্ষে জয়ের পরে ১৮ পয়েন্ট নিয়ে টেবিল টপার হিসেবে সুপার লিগে কোয়ালিফাই করেছি। সুপার লিগে দলকে কিভাবে আরও শক্তিশালী করা যায় সেই চিন্তা করছিলাম।“

শেখ জামালের টিম ডিরেক্টর আরও যোগ করেন, “মোহামেডান যেহেতু কোয়ালিফাই করতে পারেনি তখন আমরা দেখলাম মুশফিক ও মিরাজ খেলার জন্য এভেইলেবল রয়েছে। তাই আমরা মোহামেডানের অনুমতি নিয়ে তাদেরকে অ্যাপ্রোচ করেছি। তারাও আমাদের প্রস্তাবে সাড়া দিয়েছে। আশা করি তাদের সার্ভিসটা সুপার লিগে আমাদের চ্যালেঞ্জটাকে আরেকটু সহজ করে দিবে।”

টুর্ণামেন্ট শুরুর আগে অবশ্য বেশ ঘটা করেই চার তারকা সাইন করেন মোহামেডানে

চলমান ডিপিএলে রাজার মতোই সুপার লিগে কোয়ালিফাই করেছে শেখ জামাল। ১০ ম্যাচের মধ্যে ৯টিতেই জয় পেয়েছে তারা। মুশফিক ও মিরাজের অন্তর্ভুক্তি এই দলকে আরও ভালো করতে উৎসাহ দিবে বলেই জানালেন শেখ জামালের টিম ডিরেক্টর। 

সেইসঙ্গে এবারের লক্ষ্যটাও জানালেন শাহনিয়ান তানিম। তিনি বলেন, “চ্যাম্পিয়ন হওয়ার জন্য আমরা মাত্র ৩টি ম্যাচ (জয়) দূরে। তাদের পারফরম্যান্স এবং দলের বাকিরা যেভাবে পারফর্ম করছে আশা করি চ্যাম্পিয়নশিপে আমরা ভালো ফাইট দিতে পারব। আশা করি, চ্যাম্পিয়ন হয়েই টুর্নামেন্ট শেষ করতে পারব আমরা।”

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি