ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অনেক হয়েছে, বার্সায় আর নয়

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯, ১৭ আগস্ট ২০২০

প্রিয় বার্সা ছাড়তে চাইছেন লিওনেল মেসি। সে রকমই খবর দিয়েছেন ব্রাজিলীয় সাংবাদিক মার্সেলো বেকলার। গত বছরই আর্জেন্টাইন মহানায়ককে নিয়ে শোনা গিয়েছিল, ২০২১ সালে তিনি বার্সেলোনা ছাড়তে পারেন। কিন্তু এবারের উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের কোয়র্টার ফাইনালে বায়ার্ন মিউনিখের কাছে বিধ্বস্ত হওয়ার পরে মেসি নাকি ক্লাব ছাড়ার ব্যাপারে মানসিক দিক থেকে একপ্রকার তৈরি।

বায়ার্নের কাছে হারের পরে প্রমাণ হয়ে গেছে যে, আগের সেই সব দিন পিছনে ফেলে এসেছে বার্সেলোনা। জাভি-ইনিয়েস্তার মতো মাঝমাঠের রাজারা বুট জোড়া তুলে রেখেছেন। তাঁদের বিকল্প হিসেবে উঠে আসেননি কেউ। একা মেসির পক্ষে বার্সেলোনার আগের সেই গৌরব ফেরানো আর সম্ভব নয়। ‘এলএম টেন’ এটা আগেই বুঝে গিয়েছেন। আর সেই কারণেই হয়তো দল ছাড়ার জন্য তৈরি ক্ষুদে যাদুকর। 

টুইটারে এক ভিডিওয় মার্সেলো বলেছেন, ‘বার্সেলোনাকে মেসি জানিয়ে দিয়েছেন, এই গ্রীষ্মেই ও ক্লাব ছাড়তে চায়। তবে ক্লাবের ভালো দল তৈরি করার ব্যাপারে যদি কোনও পরিকল্পনা থাকে, তাহলে সিদ্ধান্ত বদলালেও বদলাতে পারেন মেসি।’ 

মার্সেলো জানাচ্ছেন, ক্লাব ছাড়ার এমন ইচ্ছা এর আগে মেসির মধ্যে দেখা যায়নি। যদিও বার্সার তরফ থেকে এ ব্যাপারে কিছু বলা হয়নি।

এদিকে বার্সার বিপর্যয়ের পরে দেওয়াল লিখন পড়ে ফেলেছিলেন সেতিয়েন। বার্সার প্রেসিডেন্ট বার্তোমেউও ইঙ্গিত দিয়েছিলেন আগামী কয়েকদিনের মধ্যেই কাতালান ক্লাবে পরিবর্তন আসবে। বার্তোমেউ এ দিন জানিয়ে দেন, সেতিয়েনকে বরখাস্ত করা হয়েছে। তাঁর জায়গায় হয়তো দেখা যাবে প্রাক্তন ডাচ ফুটবলার রোনাল্ড কোম্যানকে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি