ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

‘অসম্মানজনক’ বললেন রোনালদো

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৭, ১৯ আগস্ট ২০২১

ক্রিশ্চিয়ানো রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদো

রিয়াল মাদ্রিদে ফেরার চেষ্টা করছেন সংক্রান্ত  প্রতিবেদনের প্রতিক্রিয়া জানিয়েছেন ক্রিশ্চিয়ানো রোনালদো। এক ইনস্টাগ্রাম বার্তায় পর্তুগিজ সুপার স্টার বলেন, ‘রিয়াল মাদ্রিদ নিয়ে একটি গল্প লেখা হয়েছে, যা নিতান্তই অসম্মানজনক।’ তবে জুভেন্টাস থেকে যে তিনি বের হবার পথ খুঁজছেন, সে বিষয়ে স্পষ্ট কিছু বলেননি রন।

ফুটবল যুবরাজ বলেন, এ ধরনের বক্তব্য ‘অসম্মানজনক’। সেটি তার নিজের ক্ষেত্রে যেমন প্রযোজ্য তেমনি এই গুজবের সঙ্গে সম্পৃক্ত ক্লাবের খেলোয়াড় ও কর্মকর্তাদের ক্ষেত্রেও।  

সিআর সেভেন বলেন, ‘আমাকে এবং কিছু ক্লাবকে নিয়ে হর হামেশাই বিভিন্ন ভাষায় সংবাদ ও গল্প বানানো হচ্ছে। তবে কেউ আসল সত্যটি জানার কোনও চেষ্টা করে না। শেষ পর্যন্ত আমাকে নিরবতা ভেঙ্গে সরব হতে হলো। আমি বলতে চাই, আমার নাম দিয়ে কেউ এই ধরণের খেলায় মেতে উঠুক, তা আমি চাই না। আমি আমার কাজ ও ক্যারিয়ারেই মনোযোগী থাকতে চাই। যে সব জায়গায় আমাকে চ্যালেঞ্জের মুখে পড়তে হয়েছে, সেগুলো কাটিয়ে উঠতে চাই।’

এই গ্রীষ্মে রোনালদোর সম্ভাব্য দল বদল নিয়ে বিভিন্ন গুজব ছড়ানো হচ্ছে। মঙ্গলবার ইতালিয় দৈনিক কোরিয়ার ডেলো স্পোর্ট জানায়, রোনালদোর এজেন্ট জর্জ মেন্ডিস ৩৬ বছর বয়সি ওই তারকাকে দলভুক্ত করার জন্য ম্যানচেস্টার সিটিকে প্রস্তাব দিয়েছে। আরেক রিপোর্টে প্যারিস সেন্ট জার্মেই রোনালদোর বিষয়ে আগ্রহী বলে উল্লেখ করেছে।

গত মঙ্গলবার প্রকাশিত আরেক রিপোর্টে রিয়াল মাদ্রিদ রোনালদোকে দলে ফিরিয়ে আনতে চায় বলে উল্লেখ করার পর তা প্রত্যাখ্যান করেন স্প্যানিশ ক্লাবটির প্রধান কোচ কার্লো আনচেলোত্তি। রিপোর্টটি অস্বীকার করে নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে তিনি টুইট করে বলেন, ‘ক্রিশ্চিয়ানো রোনালদো রিয়াল মাদ্রিদের একজন কিংবদন্তী খেলোয়াড়। তার প্রতি আমার যেমন অনুরাগ রয়েছে, তেমনি আছে সমীহ। তবে আমি তাকে পুনঃরায় দলভুক্ত করার কথা ভাবিনি।’

উল্লেখ্য, ২০১৮ সালে রিয়াল ছেড়ে জুভেন্টাসে পাড়ি জমানোর পর রোনালদো সিরি-আ লিগের একটি শিরোপা জয়ের পাশাপাশি জয় করেছেন ইতালীয় কাপের একটি শিরোপা। তবে ইতালীয় ক্লাবটিকে ইউরোপীয় শিরোপা পাইয়ে দেয়ার বিষয়ে খুব একটা ভূমিকা রাখতে পারেননি রন।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি