ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

পাবনায় ত্রিমুখী সংঘর্ষে নিহত ৩

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৭, ১৫ অক্টোবর ২০২১

পাবনা-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের ঈশ্বরদী আওতাপাড়ায় শুক্রবার সকালে ব্যাটারি চালিত অটোভ্যান, মোটরসাইকেল ও ট্রাকের ত্রিমুখী সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন।

নিহতরা হলেন- অটোভ্যান চালক ঈশ্বরদী উপজেলার বাঁশেরবাদা গ্রামের বাহাদুর খাঁর ছেলে মুনসুর আলী খাঁ (৩৫), ভ্যানের যাত্রী একই উপজেলার আওতাপাড়া গ্রামের সোবাহান শাহ’র ছেলে সাইফুল শাহ (৫৫) এবং মোটরসাইকেল চালক পাবনা শহরের ছাতিয়ানী মধ্যপাড়া এলাকার আব্দুল মান্নানের ছেলে আসিফ হোসেন (৩০)।

ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, পাবনা থেকে পাকশীর রুপপুরের দিকে যাচ্ছিল ব্যাটারি চালিত অটোভ্যান ও মোটরসাইকেল। আর রুপপুরের দিক থেকে পাবনার দিকে যাচ্ছিল একটি ট্রাক। সকাল ৭টার দিকে পাবনা-ঈশ্বরদী আঞ্চলিক সড়কের ঈশ্বরদী আওতাপাড়ায় এলাকার একটি মোড়ে পৌঁছামাত্র মোটরসাইকেল ও অটোভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে চলন্ত ট্রাকের সঙ্গে ধাক্কা খায়। এতে ঘটনাস্থলেই ব্যাটারিচালিত ভ্যানের চালক ও যাত্রী মারা যায়। 

অন্যদিকে, মোটরসাইকেল চালককে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঈশ্বরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ গিয়ে মরদেহ উদ্ধার করেছে এবং দুর্ঘটনা কবলিত ট্রাক, ভ্যান, মোটরসাইকেল জব্দ করেছে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি