ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মিথিলার সায় ছিল না শাহরুখের সঙ্গে ছবি তোলায়!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:২৩, ২৯ নভেম্বর ২০২১

পঁচিশতম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে একফ্রেমে সৃজিত-শাহরুখ ও মিথিলা একটি ছবি ভাইরাল হয়। সেই ছবি নিয়ে সম্প্রতি সৃজিতের স্ত্রী রাফিয়াত রাশিদ মিথিলার একটি মন্তব্যে হইচই পড়ে গেছে।

২০১৯ সালে ২৫তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে বাংলার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হয়ে উপস্থিত হয়েছিলেন শাহরুখ খান। সেই অনুষ্ঠানেই এক ফ্রেমে দেখা যায় সৃজিত-শাহরুখ ও মিথিলাকে। 

সেই ছবি প্রসঙ্গে সম্প্রতি একটি দৈনিককে দেওয়া সাক্ষাত্কারে মিথিলা বলেন, শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার ব্যাপারে ব্যক্তিগতভাবে মোটেই আগ্রহ ছিল না তার।

শাহরুখের সঙ্গে দেখা হওয়ার অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাওয়া হয়েছিল মিথিলার কাছে। 

জবাবে মিথিলা বলেন, “আমি ছোটবেলা থেকেই স্টারদের দেখলে স্বাভাবিকভাবেই নিতাম। আমি কাউকে দেখেই অজ্ঞান হয়ে যাই না। অনুষ্ঠানে কলকাতার সব স্টার শাহরুখ খানের সঙ্গে ছবি তুলছিলেন। আমি চুপ করে বসে ছিলাম। সৃজিত আমাকে এসে বলছিল, তুমি যাবে না ছবি তুলতে। আমার যেতে ইচ্ছা করছিল না।

“সৃজিত আমাকে প্রায় জোর করেই শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার জন্য নিয়ে যায়। শুধু ছবিটাই তুললাম। এমন তো নয় যে তার সঙ্গে কোনো বাক্য বিনিময় হয়েছে। শুধু একটা ছবি তুলে আমি অত এক্সাইটেড হতে পারিনি।”

যেখানে শাহরুখকে একবার কাছ থেকে দেখার আশায় বছরের পর বছর অপেক্ষা করেন ভক্তরা, সেখানে মিথিলার এমন বক্তব্যে আকাশ থেকে পড়েছেন নেটিজেনরা!

আরএমএ 
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি