ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

মীমাংসার অজুহাতে দু’দফা গণধর্ষণ, রিমান্ডে সেই আলী আকবর

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ২০:৪১, ১৫ অক্টোবর ২০২০

আলী আকবর

আলী আকবর

ধষির্তা নারীকে মীমাংসার কথা বলে আরও দুই দফা গণধর্ষণের ঘটনায় গ্রেপ্তার আলী আকবরকে (৫০) এক দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১৫ অক্টোবর) বিকেলে ৭ দিনের রিমান্ড চেয়ে আদালতে হাজির করা হলে শুনানী শেষে ১ দিনের রিমান্ড মঞ্জুর করে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মো. কাউছার আলম।

রিমান্ডপ্রাপ্ত আসামি আলী আকবর আড়াইহাজারের নৈকাহন আখরপাড়া এলাকার মৃত বছির উদ্দিন এর ছেলে।

গত ১৪ অক্টোবর ২ সন্তানের জননী ওই বিধবা নারী বাদি হয়ে ৬ জনের বিরুদ্ধে আড়াইহাজার থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পরে ১৫ অক্টোবর সাকালে নৈকাহন এলাকা থেকে আলী আকবরকে গ্রেপ্তার করে পুলিশ।

মামলাসূত্রে জানা গেছে, গত ৭ অক্টোবর সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার নৈকাহন বাজারের আনিসের মার্কেটে ঔষধ কিনতে গেলে দুই সন্তানের জননী ওই বিধবা নারীকে আলী আকবর ডাক দিয়ে বাজারের মাছের দোকানে নিয়ে যায়। পরে দোকানের শাটার বন্ধ করে জোরপূর্বক ধর্ষণ করে। পরে ওই নারী দোকান থেকে বের হতেই এলাকার মৃত আব্দুল মালেকের ছেলে মোস্তফা (৫৫) ও আনারুল (৪০), লিটন (৩২), ঘটনা জানতে চান। তারপর আপোষ-মীমাংসা করে দেয়ার কথা বলে তারা লিটনের পুকুর পাড়ে নিয়ে যায় ওই নারীকে। রাত সাড়ে ৮টায় তিনজন পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে লিটন ফোন করে শাহীন (৩২) ও তরিকুল (৩৪) ডেকে এনে তারা ওই নারীকে অজ্ঞাত স্থানে নিয়ে যেতে চায়। এতে সে রাজি না হওয়ায় শাহীন ও তরিকুল তাকে জোর করে রাত সাড়ে ১০টায় একই এলাকার আলী হোসেনের নির্মাণাধীন ভবনের ছাদে নিয়ে ধর্ষণ করে। দুই দফা পালাক্রমে ধর্ষণের শিকার হওয়ার পরও ওই বিধবা নারী লোকলজ্জায় ও সন্তানদের কথা চিন্তা করে ঘটনা গোপন রাখে। কিন্তু পরবর্তীতে স্থানীয় লোকজনের সঙ্গে আলোচনা করে ১৪ অক্টোবর রাতে আড়াইহাজার থানায় অভিযোগ দায়ের করে সে।

রিমান্ডের বিষয়টি নিশ্চিত করে কোর্ট পুলিশ (এসআই) অঞ্জন বলেন, মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য বিজ্ঞ আদালতের নির্দেশে আসামিকে ১ দিনের রিমান্ডে নেওয়া হয়েছে।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি