ঢাকা, শনিবার   ২৭ এপ্রিল ২০২৪

হরিপুরে বন্যার পানিতে ডুবে ২ স্কুলছাত্রের মৃত্যু

ঠাকুরগাঁও প্রতিনিধি

প্রকাশিত : ১৮:৫৮, ২৮ জুন ২০২০ | আপডেট: ১৯:২১, ২৮ জুন ২০২০

ঠাকুরগাঁও জেলার হরিপুরে বন্যার পানিতে গোলস করতে নেমে হামিদুর (১৫) ও রহিত (১২) নামে দুই স্কুল ছাত্র মারা গেছে। রবিবার দুপুরে হরিপুর উপজেলার ডাঙ্গীপাড়া ইউনিয়নের শিহিপুর মৌজার গন্দর ব্রীজ নামক স্থানে এ ঘটনা ঘটে।

হামিদুর রণহাট্টা গ্রামের মৃত আলম দর্জির ছেলে এবং রহিত নারগুন গ্রামের সোহাগের ছেলে। হামিদুর এবার রণহাট্টা চৌরঙ্গী উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করে এবং রহিত একই বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী শরিয়াতুল্লাহ ও তুষার জানান, শিহিপুর-গন্দর ব্রীজের পশ্চিম পার্শ্বে কয়েকজন তরুণ-কিশোর পানির মধ্যে ফুটবল খেলছিল আর গোসল করছিল। এসময় হামিদুর ও রহিত নামে দুইজন পানির স্রোতে গভীর জলে তলিয়ে গেলে অন্যান্যরা চিৎকার শুরু করে এসময় স্থানীয় লোকজন তাদের উদ্ধারের জন্য চেষ্টা চালায়।ঘটনার কিছুক্ষণের মধ্যে হামিদুরের লাশ উদ্ধার হলেও রহিতের লাশ গভীর জলে তলিয়ে যায়। পরে রানীশংকৈল ফায়ার সার্ভিস স্টেশনে খবর দেওয়া হয়। কিন্ত তাদের সাথে ডুবুরি দল না থাকায় তারা উদ্ধার কাজে সহযোগিতা করতে পারেনি।

স্থানীয় লোকজন দীর্ঘ দুইঘন্টা পর বিকাল ৪টার দিকে রহিতের লাশ উদ্ধার করে। সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান মনিরুজ্জামান মনি ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
কেআই/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি