ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

১৫ বছর পর মেসি-রোনাল্ডো ছাড়াই চ্যাম্পিয়ন্স লিগ!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৪৬, ১৬ আগস্ট ২০২০

গত ১৪ আগস্ট রাতে বায়ার্ন মিউনিখের কাছে ৮-২ গোলে হেরে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ থেকে বিদায় নেয় স্প্যানিশ ক্লাব বার্সেলোনা। লিওনেল মেসির দল শেষ আট থেকে বিদায় নিলো লা লিগার মতোই। এর আগে শেষ ষোলো থেকে বিদায় নিয়েছে ক্রিস্টিয়ানো রোনাল্ডোর জুভেন্টাসও। ফলে এবারের চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হচ্ছে মেসি ও রোনাল্ডোকে ছাড়াই।

১৫ বছর আগে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল ও ফাইনাল অনুষ্ঠিত হয়েছিলো মেসি ও রোনাল্ডোকে ছাড়া। ২০০৫-০৬ মৌসুমে বর্তমান ফুটবলের দুই সেরা খেলোয়াড় মেসি ও রোনাল্ডোকে ছাড়াই প্রতিযোগিতার সেমিফাইনাল অনুষ্ঠিত হয়।

অবশ্য ২০০৫-০৬ মৌসুমে কোয়ার্টারফাইনালে ইনজুরিতে পড়ে চ্যাম্পিয়ন্স লিগের সেমিফাইনাল ও ফাইনাল খেলতে পারেননি মেসি। আর ওই আসরে আর্সেনালকে হারিয়ে শিরোপা জিতেছিল বার্সেলোনা।

অন্যদিক, রোনাল্ডোর দল ম্যানচেস্টার ইউনাইটেড গ্রুপ পর্ব থেকেই বাদ পড়েছিলো। সেই মৌসুমের পর কোন না কোন আসরের সেমিতে ও ফাইনালে ছিলেন মেসি বা রোনাল্ডা।

এদিকে, আগামী বুধবার রাতে প্রথম সেমিফাইনালে লিপজিগের মুখোমুখি হবে প্যারিস সেন্ট জার্মেই। আর বৃহস্পতিবার রাতে বায়ার্নের মুখোমুখি হবে লিও। ম্যাচ দুটি হবে বাংলাদেশ সময় রাত ১টায়।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি