ঢাকা, বৃহস্পতিবার   ২২ অক্টোবর ২০২০, || কার্তিক ৭ ১৪২৭

Ekushey Television Ltd.

এমন ব্যাটিংয়ে নিজেই চমকে গেছেন এবি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৬ ২২ সেপ্টেম্বর ২০২০

এবি ডি ভিলিয়ার্স ইন অ্যাকশন। ছবি- ইএসপিএন।

এবি ডি ভিলিয়ার্স ইন অ্যাকশন। ছবি- ইএসপিএন।

দীর্ঘ ৮ মাস পর মাত্র সোমবার (২১ সেপ্টেম্বর) রাতেই প্রতিযোগিতামূলক কোন ক্রিকেটে খেলতে নামেন দক্ষিণ আফ্রিকার সাবেক অধিনায়ক ও মারকুটে ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। সংযুক্ত আরব আমিরাতে চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) টি-টোয়েন্টি ক্রিকেটের ত্রয়োদশ আসরের তৃতীয় ম্যাচে বিরাট কোহলির রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর হয়ে খেলতে নামেন ভিলি। সানরাইজার্স হায়দারাবাদকে ১০ রানে হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছে তার দল।

তবে এদিন রাতে ব্যাট হাতে নেমে দারুণ এক চমকই দেখিয়েছেন ডি ভিলিয়ার্স। প্রথমে ব্যাট করা ব্যাঙ্গালুরুকে লড়াই করার পুঁজি এনে দেন এই মারকুটে ব্যাটসম্যান। দীর্ঘদিন পর খেলতে নেমেও মাত্র ৩০ বলে ৪টি চার ও ২টি ছক্কায় ৫১ রানের নান্দনিক এক ইনিংস খেলেন ভিলি। যাতে নির্ধারিত ওভারে ৫ উইকেটে ১৬৩ রানের সংগ্রহ পায় ব্যাঙ্গালুরু। জবাব দিতে নেমে ১৫৩ রানে অলআউট হয় হায়দারাবাদ।

ম্যাচ শেষে নিজের এমন ব্যাটিংয়ে যে নিজেই চমকে গেছেন সেটা বলতে দ্বিধাবোধ করেননি ডি ভিলিয়ার্স। তিনি বলেন, ‘সত্যি বলতে, আমি নিজেই চমকে গিয়েছি। দক্ষিণ আফ্রিকায় আমাদের একটা ভালো ম্যাচ হয়েছে। সেটা খুব কাজে দিয়েছে। আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল, এখানে ভালো শুরু করা। আমার আত্মবিশ্বাসের কমতি ছিল না। ভালো ব্যাট করার ব্যাপারে আশাবাদি ছিলাম। দলে অনেক প্রতিভাবান ও দুর্দান্ত ক্রিকেটার আছে। আর কোহলির নেতৃত্বে খেলতে পারাটা সবসময়ই আনন্দের।’

দীর্ঘদিন পর মাঠে নামার আগে আত্মবিশ্বাস পেতে ব্যাঙ্গালুরুর ক্যাম্পে অবশ্য কঠোর পরিশ্রম করেছেন বলে জানান ডি ভিলিয়ার্স। এবি বলেন, ‘সর্বশেষ গত জানুয়ারিতে খেলেছি আমি। তাই ব্যাঙ্গালুরুর ক্যাম্পে যোগ দেয়ার পর কিছুটা সংশয় ছিলোই। তবে গত চার সপ্তাহে দলের সঙ্গে আমি কঠোর পরিশ্রম করেছি। দলের সঙ্গে করা ক্যাম্পটি দারুণ কাজে দিয়েছে। আজকের পারফরমেন্সে ও বেসিকটা ঠিক থাকায় আমি খুশি।’ সূত্র- বাসস। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি