ঢাকা, সোমবার   ২০ জানুয়ারি ২০২০, || মাঘ ৭ ১৪২৬

Ekushey Television Ltd.

তামিম-এনামুলে ঢাকার দুরন্ত সূচনা

নাজমুশ শাহাদাৎ

প্রকাশিত : ১৯:০৬ ১৪ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৯:১৪ ১৪ ডিসেম্বর ২০১৯

সিলেটের বিপক্ষে ব্যাটিংয়ে তামিম ও এনামুল

সিলেটের বিপক্ষে ব্যাটিংয়ে তামিম ও এনামুল

টানা তৃতীয় ম্যাচে টস হারলেন মাশরাফি। শনিবার (১৪ ডিসেম্বর) সন্ধ্যার ম্যাচে সিলেট থান্ডার্সের বিপক্ষে আগে ব্যাটিংয়ের আমন্ত্রণ পেয়ে তামিম-এনামুলের ব্যাটে দুরন্ত সূচনা করে ঢাকা প্লাটুন। পাওয়ার প্লে'তেই তুলে ফেলে ৪৪ রান। 

এ প্রতিবেদন লেখা পর্যন্ত ৯ ওভারে ঢাকার সংগ্রহ বিনা উইকেটে ৮২ রান। ক্রিজে আছেন ফর্মে ফেরা ওপেনার তামিম ইকবাল ৩০ রানে এবং এনামুল হক বিজয় ৪৬ রানে। 

এর আগের দুই ম্যাচেও অবশ্য আগেই ব্যাট করতে হয় মাশরাফি বাহিনীকে। যার মধ্যে প্রথমটি হারলেও দ্বিতীয়টিতে জয় পায় তার দল। আজও সিলেটের বিপক্ষে জয়ের লক্ষ্যেই নামছে তামিম-এনামুলরা। 

প্রথম ম্যাচে রান না পেলেও দ্বিতীয় ম্যাচেই রানের ফুলঝুরি ছুটিয়েছেন তামিম ইকবাল। পেয়েছেন ফিফটিও। ফর্মে আছেন অন্যরাও। পেরেরা তো এক কথায় দুর্দান্ত। যদিও অফফর্মে থাকা আফ্রিদি বাদ পড়েছেন আজ। সব মিলিয়ে আরেকটি জয়ই দেখতে চাইছে ঢাকার সমর্থকরা। 

অন্যদিকে, প্রথম দুটি ম্যাচেই হেরে রীতিমত ব্যাকফুটে রয়েছে মোসাদ্দেকের সিলেট। তাই এই ম্যাচে জয় ছাড়া ভিন্ন কিছুই ভাবছে না দলটি। আর সে লক্ষ্যেই আজকের দলে তিনটি পরিবর্তন এনেছে সিলেটের ম্যানেজমেন্ট। 

ঢাকা প্লাটুন একাদশ:
এনামুল হক বিজয়, তামিম ইকবাল, জাকের আলী, লরি ইভান্স, হাসান মাহমুদ, আরিফুল হক, মেহেদি হাসান, শাদাব খান, থিসারা পেরেরা, মাশরাফি মুর্তজা (অধিনায়ক) ও ওয়াহাব রিয়াজ।

সিলেট থান্ডার্স একাদশ:
জনসন চার্লস, মোহাম্মদ মিঠুন, আন্দ্রে ফ্লেচার, রনি তালুকদার, মোসাদ্দেক হোসাইন (অধিনায়ক) নাঈম হাসান, নাজমুল ইসলাম অপু, এবাদত হোসাইন, দেলোয়ার হোসাইন, ক্রিসমার সান্টোকি ও শাফিকুল্লাহ।

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি