ঢাকা, শুক্রবার   ২৪ জানুয়ারি ২০২০, || মাঘ ১২ ১৪২৬

Ekushey Television Ltd.

দ্বিতীয় সন্তান নিয়ে একী বললেন কারিনা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫১ ১৫ ডিসেম্বর ২০১৯ | আপডেট: ১৯:০৫ ১৫ ডিসেম্বর ২০১৯

কারিনা কাপুর খান

কারিনা কাপুর খান

এবার দ্বিতীয় সন্তানের পরিকল্পনা নিয়ে মুখ খুলেছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর খান। সম্প্রতি নতুন ছবি ‘গুড নিউজ’র প্রমোশনে গিয়েই নবাব বধূ তার দ্বিতীয় সন্তানের বিষয়ে মুখ খোলেন গণমাধ্যমে। 

দ্বিতীয় সন্তানের বিষয়ে কারিনা জানান, আপাতত আমার জীবনে দ্বিতীয় সন্তান আসার মত কোনও সুখবর নেই। আমি আর সাইফ দুজনেই তৈমুরকে নিয়েই ভীষণ খুশি। আপাতত আমরা দ্বিতীয় সন্তানের বিষয় নিয়ে ভাবছি না। আমরা (কারিনা ও সাইফ) দুজনেই কাজ নিয়ে ভীষণ ব্যস্ত। তার ফাঁকে তৈমুরকে সময় দেয়ার চেষ্টা করি।

এদিকে কারিনা অভিনীত ‘গুড নিউজ’ সিনেমাটি চলতি মাসের ২৭ তারিখে মুক্তি পাওয়ার কথা রয়েছে। সিনেমাটির মুক্তি উপলক্ষে বর্তমানে প্রচারণা চালাচ্ছেন এই বলি সুন্দরী। এতে আরও অভিনয় করছেন অক্ষয় কুমার, কিয়ারা আদভানী প্রমুখ। দুই অন্তঃসত্ত্বা মহিলার জীবনের মজার কাহিনী নিয়েই সিনেমাটির কাহিনী।

এদিকে, তার আসন্ন ছবি ‘গুড নিউজ’ নিয়ে সাইফের প্রতিক্রিয়া কী জানতে চাইলে কারিনা বলেন, “সাইফ কোনওদিনও আমাকে জিজ্ঞাসা করেনা যে, আমি কী ছবি করছি। সে শুধু জানতে চায়, আমি কখন বাড়ি ফিরব। যাতে আমি তৈমুরের সঙ্গে কিছুটা বেশি সময় কাটাতে পারি।”

উল্লেখ্য, ২০১৬ সালের ২০ ডিসেম্বর জন্ম হয় তৈমুরের। সোশ্যাল মিডিয়ায় সাইফ যখন প্রথমবার ছেলের ছবি শেয়ার করেন, মুহূর্তেই তা ভাইরাল হয়ে যায়। রাতারাতি নেটিজেনদের নয়নের মণি হয়ে ওঠে ছোট নবাব তৈমুর আলি খান পতৌদি।

এনএস/

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি