ঢাকা, মঙ্গলবার   ২৬ জানুয়ারি ২০২১, || মাঘ ১৩ ১৪২৭

পাকিস্তানের অধিনায়ক এমএস ধোনি!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:১৩, ২৯ নভেম্বর ২০২০ | আপডেট: ১২:১৯, ২৯ নভেম্বর ২০২০

মহেন্দ্র সিং ধোনি

মহেন্দ্র সিং ধোনি

পাকিস্তানের অধিনায়ক হিসেবে ওয়াকার ইউনুছ, ওয়াসিম আকরাম, ইনজামামুল হকের নাম কে না জানে! তবে বর্তমান অধিনায়কের নাম কি জানেন? না জেনে থাকলে আপনি যদি সবজান্তা গুগলে সার্চ করে দেখেন, তাহলে যে নাম আপনি পাবেন, তা দেখে রীতিমত চমকে যাবেন। কারণ, পাকিস্তানের অধিনায়কের হিসেবে গুগল বলছে- মহেন্দ্র সিং ধোনির নাম!

রোববার (২৯ নভেম্বর) সকালে এমনই এক অদ্ভুত কাণ্ড ঘটালো গুগল। পাকিস্তান অধিনায়কের নাম জানতে চাইলেই ভেসে উঠছে ভারতের বিশ্বকাপজয়ী অধিনায়কের নাম। তবে কেন এমন কাণ্ড, তা নিয়ে এখনও অবশ্য গুগলের তরফে কিছু জানানো হয়নি। 

এর আগেও বহুবার এমন একাধিক কাণ্ড ঘটেছে গুগলে। ভারতের ‘মোস্ট ওয়ান্টেড’-এর তালিকায় দেখা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নাম। আফগান তারকা রশিদ খানের স্ত্রীর নাম জানতে চাইলে গুগল জানিয়েছে কোহলির স্ত্রী আনুস্কার নাম। আর এবার বদলে গেল পাকিস্তান অধিনায়কের নাম। এ হেন কাণ্ডে রীতিমত বিস্মিত নেট জগতের বাসিন্দারা।

এদিকে, এই মুহূর্তে পাকিস্তান দল রয়েছে নিউজিল্যান্ড সফরে। যে দলটির বর্তমান অধিনায়ক বাবর আজমও সেখানে খেলছেন। সেখানে করোনা আক্রান্ত তাদের ৭ জন ক্রিকেটার। তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট ম্যাচের সিরিজ খেলতে সেখানে অবস্থান করছে বাবর আজমের দল। আর এর মাঝেই কিনা গুগলে বদলে গেল তাদের অধিনায়কের নাম! সমস্যা জর্জরিত পাকিস্তান দলের এ যেন আরেক বিড়ম্বনা।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি