ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

আইটেম গানে তাক লাগালেন তমা মির্জা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩, ৭ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ১০:৪৯, ৭ ফেব্রুয়ারি ২০২২

ঢাকাই চলচ্চিত্রের তরুণ প্রজন্মের মডেল-অভিনেত্রী তমা মির্জা। নৃত্যশিল্পী হিসেবেই মিডিয়ায় কাজ শুরু করেছিলেন এই সুন্দরী। পরে মডেলিংয়ের পাশাপাশি অভিনয়ে এসেও সফল হন তিনি। এবার নিজেক ভিন্নভাবে উপস্থাপন করে ‘কমলা সুন্দরী’ শিরোনামের একটি আইটেম গানে পারফর্ম করলেন তরুনদের এই সেনসেশন। 

গানটির কথা, সুর ও সংগীতায়োজন করেছেন কৌশিক হোসেন তাপস। কণ্ঠ দিয়েছেন রেশমি মির্জা। গানের তালে নিজেকে ভেঙে নতুনরূপে গ্ল্যামারগার্ল হিসেবে আবির্ভূত হয়েছেন ঢালিউডের অভিনেত্রী তমা মির্জা। বাবা যাদবের নির্মাণে তার স্টাইলিং ও গানটির প্রযোজনা করেছেন ফারজানা মুন্নী। 

সম্প্রতি টিজার প্রকাশের পর ৬ ফেব্রুয়ারি প্রকাশ হয় পুরো গানটি। টিএম রেকর্ডসের পূর্ব প্রকাশিত দুটি গানে নেচেছিলেন সানি লিওন ও নুসরাত জাহান। 

এবার তাদের নতুন সেনসেশন হয়ে ধরা দিলেন তমা মির্জা। এ প্রসঙ্গে তিনি বলেন, ‘‘এটা আমার লাইফের সেরা কাজ। টিএম রেকর্ডসের গানগুলো ইতোমধ্যেই দারুণ জনপ্রিয়তা পেয়েছে। এর প্রত্যেকটি গানই বাংলাদেশের জন্য সম্পদ। এ গানের আগে দর্শক আমাকে শান্ত লুকে দেখেছে, এবার গ্ল্যামারাস লুকে দেখবেন। নিজেকে ভেঙে নতুনভাবে পারফর্ম করলাম।

‘‘খুব গোছানো একটা কাজ এটি। টিএম কাপল যেখানে আছেন খুব ভালো কিছু হতে যাচ্ছে সে বিশ্বাস ছিল, আছে ও থাকবে। আমি খুব এক্সাইটেড। গানটি প্রকাশ হয়েছে টিএম রেকর্ডসের ফেসবুক পেজ ও ইউটিউব চ্যানেলে।’’ 

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি