ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

কাউকেই ভয় পাই না, কিউয়ি পেসারের হুঙ্কার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৮, ১৩ নভেম্বর ২০২১ | আপডেট: ২২:১৪, ১৩ নভেম্বর ২০২১

সাউদিসহ কিউয়ি খেলোয়াড়দের একাংশ

সাউদিসহ কিউয়ি খেলোয়াড়দের একাংশ

ছয় বছর আগে ২০১৫ সালের ওয়ানডে বিশ্বকাপ ফাইনালের মতো আরও একবার বিশ্বকাপের ফাইনালে মুখোমুখি নিউজিল্যান্ড এবং অস্ট্রেলিয়া। দুই প্রতিবেশি দেশ এবার দুবাইয়ের মরূদ্যানে প্রথমবার টি-টোয়েন্টি বিশ্বকাপ জয়ের জন্য লড়বে। তবে হাইভোল্টেজ এ ম্যাচের আগে কিউয়ি পেসার টিম সাউদির গলা থেকে ঝড়ে পড়ল আত্মবিশ্বাসী হুঙ্কার।

৫.৭৫ ইকোনমি রেটে ও ১৭.২৫ গড়ে ছয় ম্যাচে এখন অবধি ৮টি উইকেট শিকার করেছেন সাউদি। চলতি বিশ্বকাপে দুর্ধর্ষ ফর্মে থাকা ওয়ার্নার এবং অ্যারন ফিঞ্চের মুখোমুখি হবেন তিনি। তবে বিন্দুমাত্র বিচলিত না হয়ে বছরের শুরুতেই টি-টোয়েন্টি সিরিজে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাওয়া জয় থেকে অনুপ্রেরণা নিচ্ছেন কিউয়ি দলের ডানহাতি পেসার। 

অজি গণমাধ্যম পার্থ নাও-কে সাউদি বলেন, ‘অস্ট্রেলিয়া বহুদিন ধরেই শক্তিশালী এক দল। ২০১৫ সালের পর থেকে আমরা ওদের বিরুদ্ধে অন্য কোনো ফাইনাল খেলিনি। তবে পূর্ণশক্তির দল না হলেও ওদেরকে বছরের শুরুতেই আমরা টি-টোয়েন্টি সিরিজে হারিয়েছিলাম। ওরা খুবই ভয়ঙ্কর শক্তিধর একটি দল, তবে ফাইনালে সবকিছুই সম্ভব।’

ফিঞ্চ-ওয়ার্নার-ওয়েডদের যে কিউয়িরা কোনোভাবেই ভয় পাচ্ছে না, তাও স্পষ্টত জানিয়ে দেন সাউদি। পাশপাশি প্রতিবেশি দলটির সঙ্গে ইংল্যান্ড দলের মিলও খুঁজে পাচ্ছেন তিনি। 

কিউয়ি পেসার বলেন, ‘আমরা গোটা টুর্নামেন্টেই দারুণ প্রতিভাবান দলগুলোর বিপক্ষে খেলেছি। তাই আমার মনে হয় না, এই ম্যাচ নিয়ে আমাদের মধ্যে কোনো ভয় কাজ করছে। ইংল্যান্ড দলের মতোই ওদের গোটা দল জুড়েই বড় শট খেলার ক্ষমতাসম্পন্ন ব্যাটাররা রয়েছেন। বোলার হিসাবেও তো সেরাদের বিপক্ষে খেলার চ্যালেঞ্জটাই সবাই নিতে চায় এবং অস্ট্রেলিয়া দলে দারুণ দক্ষ সব ব্যাটার রয়েছে।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি