ঢাকা, রবিবার   ১৯ মে ২০২৪

সিলেটে আফগান শিবিরে করোনার হানা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৬, ১৫ ফেব্রুয়ারি ২০২২

বাংলাদেশ সফরে এসে সিলেটে অবস্থান করা আফগানিস্তান জাতীয় দলের বহরে হানা দিয়েছে করোনাভাইরাস। গত রোববার করানো টেস্টে কোভিড পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন সফরকারী শিবিরের ৬ জনেরও বেশি সদস্য। যদিও তাদের নাম প্রকাশ করা হয়নি।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) শীর্ষস্থানীয় সূত্র জানিয়েছে, খেলোয়াড় ও সাপোর্ট স্টাফ মিলে ৬ জনেরও বেশি সদস্য করোনা পজিটিভ হিসেবে চিহ্নিত হয়েছেন। এর মধ্যে আছেন দলের ভারতীয় ফিজিও প্রশান্ত পঞ্চাদাও।

তাদের প্রত্যেককেই আইসোলেশনে রাখা হয়েছে উল্লেখ করে সূত্রটি জানায়, ‘গত শনিবার ঢাকা পৌঁছানোর পর রোববার ২৩ সদস্যের বহর সিলেটে পৌঁছায়। সেদিনই করোনা পরীক্ষা করা হয় সবাইকে এবং সোমবার জানা যায়, বহরের ৬ জনেরও বেশি সদস্য করোনা পজিটিভ।’

এদিকে, আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী আফগানিস্তানের মধ্যকার সিমিত ওভারের দ্বিপাক্ষিক সিরিজ। তার আগে সিলেটে কন্ডিশনিং ক্যাম্প করছে সফরকারী দল। যদিও কোচিং স্টাফের সব সদস্য এখনও দলের সঙ্গে যোগ দেননি।

এবারের সফরে আফগানরা খেলবে তিনটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ। আগামী ২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হবে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ। সিরিজের বাকি দুটি ম্যাচ অনুষ্ঠিত হবে ২৫ ও ২৮ ফেব্রুয়ারি। প্রতিটি ম্যাচ শুরু হবে বাংলাদেশ সময় বেলা ১১টায়। দিনের আলোয় অনুষ্ঠিতব্য প্রতিটি ম্যাচের ভেন্যু সাগরিকা খ্যাত চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়াম।

ওয়ানডে সিরিজ শেষে দুই দল পাড়ি জমাবে রাজধানী ঢাকায়। ‘হোম অব ক্রিকেট’ খ্যাত মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে দুই টি-টোয়েন্টির সিরিজ। আগামী ৩ ও ৫ মার্চ ম্যাচ দুটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় দুপুর ৩টা থেকে।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি