ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

বাংলাদেশের ওয়ানডে দলে একাধিক চমক

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৯, ১৪ ফেব্রুয়ারি ২০২২ | আপডেট: ২০:১১, ১৪ ফেব্রুয়ারি ২০২২

একাধিক চমক দিয়েই সফরকারী আফগানিস্তানের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজকে সামনে রেখে দল ঘোষণা করল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ১৭ সদস্যের এ দলে আছেন ওয়ানডে অভিষেকের অপেক্ষায় থাকা চার ক্রিকেটার।

অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বাধীন এই দলে ওপেনার হিসেবে দলে আছেন লিটন দাস। সেইসঙ্গে প্রথমবারের মতো ডাক পেয়েছেন নিউজিল্যান্ডেই টেস্ট অভিষেক করা তরুণ মাহমুদুল হাসান জয়। নিউজিল্যান্ড সিরিজে টেস্টে ধৈর্যশীল ব্যাটিং করে প্রশংসা কুড়ানোর পর বিপিএলের অভিষেক আসরেও দারুণ ব্যাটিং করছেন এই তরুণ ব্যাটার।

জয় ছাড়াও এখনও ওয়ানডে না খেলা ক্রিকেটারদের মধ্যে ডাক পেয়েছেন ব্যাটার ইয়াসির আলী, পেসার এবাদত হোসাইন ও স্পিনার নাসুম আহমেদ। 

বরাবরের মতো এবারও চলমান বিপিএলে দারুণ ব্যাটিং করেছেন ইয়াসির। বিপিএলে ভালো বোলিং করেছেন বর্তমানে টি-টোয়েন্টি দলের নিয়মিত সদস্য নাসুমও।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড: 
তামিম ইকবাল (অধিনায়ক), লিটন দাস, নাজমুল হোসাইন শান্ত, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসাইন, মেহেদী হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, এবাদত হোসাইন, নাসুম আহমেদ, ইয়াসির আলী ও মাহমুদুল হাসান জয়।

একনজরে বাংলাদেশ ও আফগানিস্তানের মধ্যকার ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের সূচি-

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি