ঢাকা, মঙ্গলবার   ২৩ এপ্রিল ২০২৪

পাকিস্তানের বিপক্ষে ম্যাচের আগে সুসংবাদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩১, ৫ নভেম্বর ২০২২

ভারতের বিপক্ষে বিস্ফোরক ফিফটি হাঁকানোর পর লিটনের উদযাপন

ভারতের বিপক্ষে বিস্ফোরক ফিফটি হাঁকানোর পর লিটনের উদযাপন

শনিবার কারেন রোল্টন ওভালে ঐচ্ছিক অনুশীলন করলেন চার ক্রিকেটার। তবে এদিনও দেখা গেল না লিটন দাসকে। মাঠে এই ব্যাটারকে না দেখে ফিসফাস চলছিল, তাহলে কি পাকিস্তানের বিপক্ষে ম্যাচটা খেলা হচ্ছে না ইনফর্ম ওপেনারের?

দলীয় সূত্রে জানা গেছে, রোববারের ম্যাচে খেলবেন বলেই শনিবারও বিশ্রামে ছিলেন লিটন দাস। ম্যাচের আগে ব্যাটিং করবেন অ্যাডিলেড ওভালের নেটে। খেলবেন ম্যাচেও।

শুক্রবারও রোল্টন ওভালে দলের সবাই অনুশীলন করলেও লিটন ছিলেন বিশ্রামে। ভারতের বিপক্ষে হ্যামস্ট্রিংয়ে চোট পাওয়ায় মাঠে আসেননি মারকুটে এই ব্যাটার। বিসিবির চিকিৎসক দেবাশীষ চৌধুরী আগেই জানিয়েছিলেন, লিটনকে নিয়ে চিন্তার কারণ নেই।

ভারতের কাছে হারের পর চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশ দলের সেমিফাইনালে ওঠার ব্যাপারটি আর নিজেদের হাতে নেই। শেষ ম্যাচে পাকিস্তানের বিপক্ষে জয়ের পাশাপাশি ভারত ও দক্ষিণ আফ্রিকার মধ্যে একটি দলের হারের প্রার্থনাও করতে হবে সাকিব-লিটনদের।

সুপার টুয়েলভে নিজেদের শেষ ম্যাচে ভারতের প্রতিপক্ষ জিম্বাবুয়ে আর প্রোটিয়াদের প্রতিপক্ষ নেদারল্যান্ডস। দুটি ম্যাচেই ভারত ও দক্ষিণ আফ্রিকাই পরিষ্কার ফেভারিট।

বাংলাদেশের হাতে আছে কেবল পাকিস্তানকে হারিয়ে সেমির সম্ভাবনা জাগিয়ে অন্যদের চিন্তায় ফেলা। অ্যাডিলেড ওভালে ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে দলের টেকনিক্যাল কনসালটেন্ট শ্রীধরন শ্রীরাম জানালেন, সে দিকেই চোখ তাদের।

তিনি বলেন, ‘পাকিস্তান খুব ভালো দল। নিউজিল্যান্ডে ওদের বিপক্ষে দুই ম্যাচেই আমাদের খুব ভালো সম্ভাবনা ছিল। আমরা তাতের শক্তির জায়গা জানি, তারাও আমাদের শক্তির জায়গা সম্পর্কে জানে। তাই দারুণ একটি লড়াই হবে।

শ্রীরাম আরও যোগ করেন, ‘অবশ্যই আমরা বিশ্বাস করি যে পাকিস্তানকে হারাতে পারি। তবে সেমিফাইনালে খেলতে পারা আমাদের হাতে নেই দুর্ভাগ্যজনকভাবে।’

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি