ঢাকা, মঙ্গলবার   ১৩ এপ্রিল ২০২১, || চৈত্র ৩০ ১৪২৭

মেসি ম্যাজিকে রিয়ালকে টপকে ২য় বার্সা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৮:৩৬, ২৮ ফেব্রুয়ারি ২০২১

র‌্যামন সানচেজে আবারও মেসি ম্যাজিক। আবারও জয়ে ভাসলো বার্সেলোনা। ডেম্বেলে-মেসি নৈপূণ্যে সেভিয়াকে ২-০ গোলে হারালো কাতালানরা। আর এই জয়ে ৫৩ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদকে টপকে টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এসেছে রোনাল্ড কোম্যানের দল।

ফেব্রুয়ারির শুরুতেই অবশ্য এই সেভিয়ার কাছেই কোপা দেল রে'র ম্যাচে হেরেছিলো বার্সা। তাই এবার সতর্ক হয়েই মাঠে নামে কোম্যানের শিষ্যরা। গ্রিজম্যানকে বসিয়ে শুরুর একাদশে উসমান ডেম্বেলেকে নামান বার্সা কোচ। সেই আস্থার প্রতিদান দেন এই ফ্রেঞ্চ ফরোয়ার্ড। ২৯ মিনিটে লিওনেল মেসির অ্যাসিস্টে তার গোলেই লিড পায় কাতালান ক্লাবটি। সেই লিড ধরে রেখেই বিরতিতে যায় বার্সা।

বিরতির পর একাদশে তিনটি পরিবর্তন আনেন সেভিয়া কোচ। কিন্তু তাতেও কোনও লাভ হয়নি। বল দখলে এগিয়ে থেকে আক্রমণ চালিয়ে যায় বার্সেলোনা। তবে আর যেন গোলের দেখাই মিলছিল না। যেহেতু লিড ছিল এক গোলের। তাই শংকা ছিল পয়েন্ট হারানোর। কিন্তু ম্যাচ শেষ হবার ৫ মিনিট আগে সেভিয়ার পয়েন্ট পাওয়ার সম্ভাবনাটুকুও শেষ হয় মেসি ম্যাজিকে। 

ডি বক্সের মধ্যে বল পাওয়া মেসি আপন দক্ষতায় সেভিয়ার গোলরক্ষককে দুই বার পরাজিত করে তবেই গোলটি আদায় করেন। আর এতেই ২-০ ব্যবধানের জয় পায় বার্সা। তবে শীর্ষে থাকা অ্যাতলেটিকো মাদ্রিদের চেয়ে এখনও ২ পয়েন্ট কম মেসিদের।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি