ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

যেন আগের ম্যাচেরই পুনঃমঞ্চায়ন!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৯:২৩, ১৫ এপ্রিল ২০২১

ম্যাচে দারুণ পারফর্ম করেন দুই অজি, তবে শেষ হাসি হাসেন ম্যাক্সওয়েলই।

ম্যাচে দারুণ পারফর্ম করেন দুই অজি, তবে শেষ হাসি হাসেন ম্যাক্সওয়েলই।

মঙ্গলবার আইপিএলের পঞ্চম ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে জয়ের দ্বারপ্রান্তে গিয়ে হেরে গিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। আর বুধবার ষষ্ঠ ম্যাচে নিশ্চিত জয় হাতছাড়া করল সানরাইজার্স হায়দরাবাদ। এ যেন আগের ম্যাচেরই পুনঃমঞ্চায়ন!

বুধবার (১৪ এপ্রিল) রাতে আইপিএলের হাই ভোল্টেজ ম্যাচে মুখোমুখি হয় রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর ও সানরাইজার্স হায়দরাবাদ। টস হেরে প্রথমে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ব্যাঙ্গালোর জড়ো করে ১৪৯ রান।

দলের পক্ষে সর্বোচ্চ ৫৯ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। ৪১ বলের মোকাবেলায় ৫টি চার ও ৩টি ছক্কা হাঁকান তিনি। আইপিএলে টানা ৪১ ইনিংস পর অর্ধশতক পেলেন অজি তারকা। এছাড়া ২৯ বলে ৩৩ রান করেন অধিনায়ক বিরাট কোহলি। হায়দরাবাদের পক্ষে জেসন হোল্ডার তিনটি ও ১৮ রানের খরচায় রশিদ খান দুটি উইকেট শিকার করেন।

জয়ের লক্ষ্যে খেলতে নেমে শুরুতেই ঋদ্ধিমান সাহাকে হারায় হায়দরাবাদ। তবে প্রতিরোধ গড়ে তোলেন ডেভিড ওয়ার্নার ও মানিশ পান্ডে। ওয়ার্নার মারকুটে ব্যাটিংয়ের প্রচেষ্টা চালালেও ধীরালয়ে ছিলেন মানিশ। ৭টি চার ও ১টি ছক্কায় ৩৭ বলে ৫৪ রান করে দলীয় ৯৬ রানে সাজঘরে ফেরেন ওয়ার্নার। ম্যাচ তখনও হায়দরাবাদের নিয়ন্ত্রণেই ছিল।

মানিশকে সঙ্গী করে দেখেশুনেই খেলছিলেন জনি বেয়ারস্টো। তবে দলীয় ১১৫ রানেই আউট হন ১৩ বলে ১২ রান করা বেয়ারস্টো। পরের বলে বড় শট হাঁকাতে গিয়ে ৩৯ বলে ৩৮ রান করে বিদায় নেন মানিশও। আর এতেই ম্যাচ চলে যায় ব্যাঙ্গালোরের নিয়ন্ত্রণে। ১৭তম ওভারে শাহবাজ আহমেদ মাত্র ১ রান খরচায় ৩টি উইকেট শিকার করেন। যাতে ১৩০ রানের মধ্যেই সাজঘরে ফেরেন মোট ৭ ব্যাটসম্যান। রশিদ খান চেষ্টা চালিয়েও ৯ বলে ১৭ রান করে সাজঘরে ফেরেন।

শেষ ওভারে হায়দরাবাদের প্রয়োজন ছিল ১৬ রান। অষ্টম ও নবম উইকেট হারিয়ে সেই ওভারে ৯ রান জড়ো করে দলটি। যার ফলে বরণ করে নিতে হয় ৬ রানের পরাজয়। ব্যাঙ্গালোরের পক্ষে শাহবাজ তিনটি এবং মোহাম্মদ সিরাজ ও হার্শাল প্যাটেল দুটি করে উইকেট শিকার করেন। তবে ম্যাচ সেরা হন ম্যাক্সওয়েলই।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি